বিয়ে করছি, চুরি তো নয়: অপূর্ব

বিয়ে করছি, চুরি তো নয়: অপূর্ব

ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। গণমাধ্যমকে নিজের তৃতীয় বিয়ের খবরটি নিশ্চিত করেছেন এই অভিনেতা নিজেই। আগামী ২ সেপ্টেম্বর মালিবাগের একটি কমিউনিটি সেন্টারে তাদের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

জানা গেছে, অপূর্বর হবু স্ত্রীর নাম শাম্মা দেওয়ান। তিনি যুক্তরাষ্ট্রের নাগরিক। তার পৈত্রিক নিবাস ঢাকার লালমাটিয়া। তবে তার জন্ম ও বেড়ে ওঠা আমেরিকায়। দুই পরিবারের সিদ্ধান্তেই বিয়ে করছেন তারা। ইতোমধ্যে তাদের গায়ে হলুদ পর্ব সম্পন্ন হয়েছে। এখন কেবল কাবিননামায় সই করে কবুল বলার বাকি।

নিজের বিয়ের খবরটি নিশ্চিত করে অপূর্ব গণমাধ্যমকে জানান, ‘আমার পরিকল্পনা ছিলো বিয়ের অনুষ্ঠানে মিডিয়ার সবাইকে দাওয়াত করবো। কিন্তু করোনার কারণে সেটা আর সম্ভব হচ্ছে না। পরে ভাবলাম বিয়ের পরদিন ৩ সেপ্টেম্বর মিডিয়ার বন্ধুদের সঙ্গে বসে পুরো খবরটি আনুষ্ঠানিকভাবে জানাবো। কিন্তু সেটাও হলো না। অনেকেই বিষয়টি নিয়ে কানাঘুষা করছেন। তাই না জানিয়ে পারলাম না।’

এই অভিনেতা আরও বলেন, ‘বিয়ে করছি। চুরি বা ক্রাইম তো নয়। সুতরাং এটা নিয়ে লুকোচুরির কিছু নেই। বিয়ে আমি করছি, এটা সত্য। তবে গতকাল বা আজ নয়, বিয়ে করছি আগামীকাল, ২ সেপ্টেম্বর। আমি পবিত্র একটি সম্পর্কে জড়াচ্ছি। এই সময়ে আসলে সবার দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।’

উল্লেখ্য, অভিনেতা অপূর্বর এটি তৃতীয় বিয়ে। ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেন অপূর্ব। পরের বছরের ফেব্রুয়ারিতে তাদের ডিভোর্স হয়ে যায়। ওই বছরের ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন অপূর্ব।

গত বছর নাজিয়া হাসান অদিতির সঙ্গে অপূর্বর দ্বিতীয় সংসার ভেঙে যায়। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন এই তারকা অভিনেতা। ২০২০ সালের ১৭ মার্চ করোনা মহামারির মধ্যে ফেসবুক পোস্টে বিচ্ছেদের কথা জানান নাজিয়া হাসান অদিতি।

শেয়ার করুন