Breaking News

‘বিরুষ্কা’র পুঁচকে মেয়েকে নিয়ে ছেলেখেলা, একের পর এক ফেক ছবিতে উত্তাল সোশ্যাল মিডিয়ায়

মাত্র কয়েকদিন হল মা হয়েছেন বিরাট পত্নী অনুষ্কা। বিরুষ্কার ঘর আলো করে এসেছে তাদের কন্যা সন্তান। বিরাট অনুষ্কার মেয়েকে দেখার জন্য অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। কিন্তু এখনই সকলের সামনে নিজের মেয়েকে আনতে চাইছেন না বিরাট। কিন্তু অন্য দিকে ক্রমাগত সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হচ্ছে বিরাট অনুষ্কার মেয়ের ছবি। কিন্তু সেই ছবির শুধু কি আদতে বিরুষ্কা কন্যা?

গত বছর অগস্টের পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে থেকেছে বিরুষ্কা সন্তান। মাতৃত্বের অনুভূতিও প্রতি মুহূর্তে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অনুষ্কা। নায়িকার বেবি বাম্পের একের পর এক ছবি ভাইরাল হয়েছে, তাঁর প্রেগন্যান্সি ক্রেভিংয়ের চর্চা থেকে সংবাদ শিরোনামে। কীভাবে নিজের সন্তানকে বড়ো করবেন বিরাট-অনুষ্কা? সেই পরিকল্পনাও অন্তঃসত্ত্বা অবস্খাতেই ঠিক করে ফেলেছিলেন তারকা দম্পতি।

এরই মাঝে চলতি মাসেই ১১ জানুয়ারি প্রথমবার বাবা- মা হন বিরাট-অনুষ্কা। বর্তমানে মা-বাবা হওয়ার আনন্দে মাতোয়ারা বিরুষ্কা৷ সোশ্যাল মিডিয়ায় নিজেই বাবা হওয়ার খবর দিয়েছিলেন বিরাট৷ এরপর বিরাট ও অনুষ্কার বাড়ির খুদেতম সদস্যের প্রথম এক কুঁচি ছবি শেয়ার করেছিলেন বিরাটের ভাই বিকাশ কোহলি৷

অনুষ্কার অন্তঃসত্ত্বাকালীন সময়ে বিরাট অনুষ্কার ভবিষ্যদ্বাণী জানিয়ে বিখ্যাত জ্যোতিষী পন্ডিত জগন্নাথ গুরুজির দাবি করেছিলেন ছেলে নয় বরং এক ফুটফুটে কন্যা সন্তানের মা হতে চলেছেন বিরাট পত্নী অনুষ্কা। জ্যোতিষীর কথামতোই কন্যা সন্তান এসেছে বিরুষ্কার ঘরে।

আর তারপর থেকে অনুরাগীদের উৎসাহ আরও বেড়ে গিয়েছে বিরাট অনুষ্কার কন্যা সন্তানকে দেখার জন্য।ভূমিষ্ঠ হতে না হতে সোশ্যাল মিডিয়া স্টার হয়ে গিয়েছেন বিরুষ্কা কন্যা। কিন্তু নিজের মেয়েকে আপাতত লাইট ক্যামেরা থেকে দূরে রাখতে চাইছেন বিরাট। কিন্তু মাঝেমধ্যেই সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হচ্ছে বিরাটের মেয়ের নামে বেশ কিছু ছবি।

১৯ জানুয়ারি হাসপাতাল থেকে অনুষ্কা ডিসচার্জ হওয়ার পরেই বিরাট-অনুষ্কার কন্যাসন্তানের ছবি বলে একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট হয়। কিন্তু কোহলি পরিবারের তরফে জানানো হয়, ওটা বিরুষ্কা কন্যার ছবি নয়। এটাই প্রথম নয় এর আগেও বিরাট-অনুষ্কার কন্যাসন্তানের ছবির খোঁজে গুগল সার্চ করলেই মিলছিল মায়ের কোলে তাঁর কন্যাসন্তানের ছবি। বিরুষ্কার কন্যার ছবি হিসাবে সকলের সামনে আসছিল সেটি। কিন্তু প্রকৃতপক্ষে ২০০৯ সালে মা ও সন্তানকে নিয়ে লেখা একটি আর্টিকল-এর কভার ছবি।

শেয়ার করুন

Check Also

সাদা কালোয় মিথিলার এই ফটোশুট মনে করাচ্ছে মেরিলিন মনরোকে

সাহসী ছবি পোস্ট করবার ক্ষেত্রে কোনও সময়ই পিছপা হন না মডেল-অ’ভিনেত্রী মিথিলা। এই অ’ভিনেত্রী, সঞ্চালিকা, …