বিআরটিএ ও পাসপোর্ট অফিসে র‍্যাবের অভিযান, ৫১ দালাল আটক

বিআরটিএ ও পাসপোর্ট অফিসে র‍্যাবের অভিযান, ৫১ দালাল আটক

ঢাকার কেরানীগঞ্জের বিআরটিএ ও পাসপোর্ট অফিসে অভি’যান চালিয়ে ৫১ জন দালা’লকে আ’টক করেছে র‍্যাব। রবিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাব-১০ এর ভ্রাম্যমাণ আ’দালত এ অভিযান পরিচালনা করে।

র‍্যাব-১০ এর সহকারী পরিচালক এনায়েত কবির সোয়েব গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, “বিআরটিএ অফিস থেকে ৩৬ জন এবং পাসপোর্ট অফিস থেকে ১৫ জন দালা’লকে আ’টক করা হয়েছে।” তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

এছাড়াও দালালদের বিরুদ্ধে র‍্যাব-৩ এর ভ্রাম্যমাণ আদালত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল এলাকায় এবং র‍্যাব-২ এর ভ্রাম্যমাণ আদালত আগারগাঁও পাসপোর্ট অফিসে অভিযান পরিচালনা করছে। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযান চলছে।

Read More – মাইক্রোবাসকে ট্রেনের ধাক্কা, নিহত ৩

মৌলভীবাজারের কুলাউড়ায় মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। কুলাউড়া উপজেলার পাশের ভাটেরা রেলস্টেশনে রোববার বেলা সাড়ে ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, দুর্ঘটনায় ছয়জন আহতও হয়েছেন। তাদের হাসপাতালে নেয়া হচ্ছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে তিনি জানিয়েছেন। তবে, হতাহতদের পরিচয় এখনও জানা যায়নি।

কুলাউড়া রেলস্টেশনের ব্যবস্থাপক মুহিবুর রহমান বলেন, ঢাকা থেকে সিলেটগামী পারাবত ট্রেনটি ভাটেরা স্টেশন পেরিয়ে মাইজগাও স্টেশনের দিকে যাওয়ার পথে ক্রসিংয়ে একটি যাত্রীবাহী মাইক্রোবাসকে চাপা দেয়।

তিনি বলেন, ‘যে জায়গায় দুর্ঘটনা ঘটেছে সেটি ছোটো একটি ক্রসিং। রেললাইনের উপর দিয়ে পাড়ার একটি রাস্তা চলে গেছে। সেখানে গেইটম্যান ছিলেন কিনা তা খোঁজ নিয়ে বলতে হবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *