Breaking News

বালুবাহি ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

বগুড়ার ধুনট উপজেলায় বালুবাহি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শামীম হোসেন (১৮) ও ফারাইজুল ইসলাম (১৬) দুই জন নিহত হয়েছে। নিহতরা হলেন, উপজেলার ফকিরপাড়া গ্রামের জিল্লুর রহমানের ছেলে শামীম হোসেন ও পুর্ব কান্তনগর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে ফারাইজুল ইসলাম। নিহতরা কান্তনগর বাজার এলাকার ইটভাটার শ্রমিক।

রবিবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এরআগে বিকেল সাড়ে ৫টার দিকে ধুনট-সোনাহাটা সড়কের খোকশাহাটা ইটভাটা এলাকায় বালুবাহি ট্রাকের সাথে মোটরসাইকেলে ধাক্কা লেগে শামীম, ফারাইজুল ও ওয়াসিম আহত হন।

থানা সূত্রে জানা গেছে, শামীম হোসেন, ফারাইজুল ইসলাম ও ওয়াসিম কান্তনগর এলাকায় একটি ইট ভাটায় শ্রমিকের কাজ করে। রবিবার বিকাল ৫টার দিকে কাজ শেষে ইটভাটা থেকে শামীম হোসেন, ওয়াসিম হোসেন ও ফারাইজুল ইসলাম একই মোটরসাইকেলে চড়ে বাড়ির দিকে রওনা হয়। পথিমধ্যে খোকটাহাটা ইটভাটা এলাকায় সামনের দিক থেকে আসা বালুবাহি ট্রাকের ধাক্কায় শামীম, ওয়াসিম ও ফারাইজুল আহত হয়। এর মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শামীম ও ফারাইজুলের মৃত্যু হয়।

ধুনট থানার উপপরিদর্শক (এসআই) রিপন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতদের মৃতদেহ আইনী প্রক্রিয়া শেষে তাদের স্বজনদের কাছে হস্তন্তর করা হবে।

শেয়ার করুন

Check Also

উদ্বোধনের আগেই ধসে পড়লো সেতু

সুনামগঞ্জ-জগন্নাথপুর সড়কের কোন্দানালা খালের ওপর একটি নির্মাণাধীন সেতু উদ্বোধনের আগেই ধসে পড়েছে। সোমবার (১ মা’র্চ) …