বাবা ব্যস্ত থাকেন, তার সঙ্গে দেখা করতেও অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়: আরিয়ান

বাবা ব্যস্ত থাকেন, তার সঙ্গে দেখা করতেও অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়: আরিয়ান

অভিনয়, প্রযোজনা ছাড়াও আরও অনেক কাজে ব্যস্ত থাকেন বলিউড বাদশাহ খ্যাত শাহরুখ খান। যার কারণে তার সময়সূচি ঠিক করা থাকে। খুব টাইট শিডিউল। এই অভিনেতা এতটাই ব্যস্ত থাকেন যে নিজের সন্তানরা দেখা করতে চাইলেও পূর্ব থেকেই অ্যাপয়েনটমেন্ট নিতে হয়। এমনইটাই জিজ্ঞাসাবাদে জানিয়েছেন
শাহরুখপুত্র আরিয়ান খান।

বলিউডের বাদশা শাহরুখ খান যুগ যুগ ধরে তাঁর ভক্তদের মনোরঞ্জন করে আসছেন। শাহরুখ খান তার কাজে খুব ব্যস্ত। অভিনয়, প্রযোজনা ছাড়াও আরও অনেক কাজ রয়েছে যার মধ্যে কিং খান ব্যস্ত থাকেন। আজকাল শাহরুখ খান এক সঙ্গে অনেক প্রকল্পে কাজ করছেন। যার কারণে তার সময়সূচি খুবই টাইট। এমন পরিস্থিতিতে তাঁর সন্তানদেরও দেখা করার জন্য অ্যাপয়েন্টমেন্ট করতে হত। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেরার সময় আরিয়ান এ কথা জানান তদন্তকারী অফিসারদের।

আরিয়ান জিজ্ঞাসাবাদে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে তার বাবার ব্যস্ততার কথা জানিয়েছেন। সূত্র জানাচ্ছে, আরিয়ান খান জিজ্ঞাসাবাদের সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে বলেন যে তার বাবা বর্তমানে একসঙ্গে তিনটি ছবির শুটিং করছেন। তিনি তার আসন্ন ছবি পাঠানের জন্য অনেক পরিশ্রম করছেন। পাঠানে তার ভূমিকার জন্য শাহরুখ খানকে অনেক ঘণ্টার জন্য মেক-আপে থাকতে হয়। আরিয়ান বলেন, ‘আমার বাবা এত ব্যস্ত যে মাঝে মাঝে আমাকে বাবার ম্যানেজার পূজার সাথে অ্যাপয়েন্টমেন্ট নিতে হতো তাঁর সঙ্গে দেখা করতে। তবেই বাবার সঙ্গে দেখা করতে পারতাম।’

আরিয়ান খানকে মাদক মামলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গ্রেপ্তার করেছে। মুম্বাই থেকে গোয়া যাওয়ার ক্রুজে এনসিবি বিপুল পরিমাণ মাদকের সন্ধান পায়। মাদক মামলায় আরিয়ান খান-সহ ১১ জনকে গ্রেপ্তার করেছে এনসিবি। সোমবার, এনসিবি আরিয়ান খানকে দুর্গ আদালতে হাজির করে। আরিয়ান এখনও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এর হেফাজতে রয়েছেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ক্রমাগত আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করছে।

আরিয়ানকে ৭ অক্টোবর পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর হেফাজতে থাকতে হবে। সূত্র জানিয়েছে, আরিয়ান জিজ্ঞাসাবাদে সহযোগিতা করছেন। তবে জেরার সময় সে যথেষ্ট উৎকণ্ঠায় ছিল। আরিয়ান স্বীকার করেছেন তিনি শখের জন্য মাদকের নেশা করেন। গত ৪ বছর ধরে মাদক সেবন করছেন।

শেয়ার করুন