বাবাকে দা’ফ’ন করে এসে পছন্দের মেয়েকে বিয়ে করলেন ছেলে

চাঁদপুরের মতলব দক্ষি;ণ উপজে;লার নাগদা গ্রা;মে ছেলের বিয়ে;র বাজার করতে গিয়ে সড়কে প্রা;ণ হা;রান বরের বাবা। মুহূ;র্তেই বিয়ে বা;ড়ির ;আনন্দ শো;কে; পরিণ;ত হয়। তারপ;রেও বি;য়ের পিঁ;ড়িতে বসেছেন ছেলে। বাবাকে দা;;ফ;ন করার পরই

;পছন্দের মেয়ে;;কে ;বিয়ে ক;রেন তিনি। শুক্রবার (১৮ জুন) ওই ;গ্রামে এ ঘটনা ঘটে। নি;হ;ত আবুল খায়ের বকাউল, মতলব দ;ক্ষিণ উপজেলার নাগদা গ্রামের বাসিন্দা।

জানা গেছে, খায়ের বকাউলের ছেলে রুবেল বকাউলের সঙ্গে একই গ্রামের মজিব প্রধানের মেয়ের বিয়ের দিন ঠিক করা হয় শুক্রবার। দুপুরে ছেলের বিয়ের বাজার করতে একটি অটোরিকশায় করে মতলব বাজারের উদ্দেশ্যে রওনা হন

খায়ের বকাউল। পথে বি;প;;রী;ত থেকে আসা একটি ন;সিমন তাদের অটোরিকশাকে ;ধা;ক্কা দেয়। এতে তিনি ছিটকে নসি;মনের নি;চে চা;পা পড়ে;ন।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকে;লে তিনি মা;রা যান। পরে সন্ধ্যায় নিজ বাড়িতে তাকে দা;ফন করা হয়। এর পরই বা;বার পছ;ন্দের মেয়েকে; বি;য়ে করে ঘ;রে তোলেন ছেলে রুবেল স্থানীয়রা জানায়, বিয়ের দিন-তারিখ আগে থেকেই ঠিক ছিল।

কনে একই গ্রামের হওয়ায় দুই পরিবারের সিদ্ধান্তেই বিয়ের কাজ সম্পন্ন করা হয়।এ বিষয়ে মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, দু;র্ঘ;ট;না;র বিষয়টি কেউ জা;ননি। সংবাদ পা;ওয়ার পর ঘটনাস্থ;লে পুলিশ পাঠানো হয়।

শেয়ার করুন