‘বঙ্গবন্ধু মাচাং’ উদ্বোধন করে বহিষ্কার হলেন যুবলীগ নেতা

‘বঙ্গবন্ধু মাচাং’ উদ্বোধন করে বহিষ্কার হলেন যুবলীগ নেতা

বগুড়ায় ‘বঙ্গবন্ধু মাচাং’ উদ্বোধন করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বগুড়া সদরের নুনগোলা ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক যুবলীগ নেতা আনিছার রহমান খলিলকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (২ আগস্ট)

রাতে বগুড়া জেলা যুবলীগ সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন এ তথ্য জানিয়েছেন। জানা গেছে, যুবলীগ নেতা খলিল আসন্ন ইউপি নির্বাচনে বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নে সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করবেন।

এ জন্য তিনি এলাকায় নির্বাচনী কাজ করে বেড়াচ্ছেন। গ্রামের লোকজন নিয়ে আড্ডা দেয়ার জন্য তিনি আশোকোলা দক্ষিণপাড়ায় রাস্তার মোড়ে বাঁশের মাচাং তৈরি করেন। আর সেই মাচাং-এর নাম দেয়া হয় ‘বঙ্গবন্ধু মাচাং’ ।

উদ্বোধনের জন্য সেখানে একজন সাংবাদিককেও নিয়ে আসা হয়েছিল নিউজটি প্রকাশ করার জন্য। রোববার (১ আগস্ট) বিকেলে গোকুল ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামকে সাথে নিয়ে ‘বঙ্গবন্ধু মাচাং’-এর উদ্বোধন করেন।

সোমবার ‘বঙ্গবন্ধু মাচাং’ উদ্বোধনের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে এবং ভাইরাল হয়ে যায় । এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। পরে তাকে বহিস্কার করা হয়। জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন, ‘সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজ করায় যুবলীগ নেতা আনিছার রহমান খলিলকে দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিস্কার করা হয়েছে।’

শেয়ার করুন