Breaking News

বউয়ের ঘোমটা তুলেই পড়ে গেলেন নাসির (ভিডিও)

বসন্ত আর ভালোবাসার দিনে বিয়ে করেছেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। আজ রবিবার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন তিনি। কনে তামিমা তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইন্সে। রবিবার বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

আজ নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে বিয়ের আকদের ভিডিও প্রকাশ করেন নাসির। সেখানে একদম শুরুতেই দেখা যায় বউয়ের ঘোমটা তুলে ধরার পরই বিছানায় পড়ে যান তিনি। এছাড়াও শেষদিকে তার সহধর্মিণী তামিমা তাম্মির গাওয়া গান ভিডিওকে অন্য মাত্রা দিয়েছে। ভক্ত-সমর্থকদের মাঝে স্বল্প সময়েই দারুণ সাড়া ফেলেছে নাসিরের আকদের ভিডিও। নাসিরের স্ত্রী তামিমা সৌদি এয়ারলাইন্সে কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন। জানা গেছে, আগে থেকেই তাম্মির সঙ্গে নাসিরের বিয়ে পাকাপাকি ছিল। কিন্তু তাদের বিয়েতে বাধা হয়ে দাঁড়ায় করোনা ভাইরাস। যে কারণে স্বল্প পরিসরেই আকদ সম্পন্ন হয়।

পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের। মহামারি করোনার কারণে স্বল্প পরিসরেই ছোট অনুষ্ঠান আয়োজন করে সম্পন্ন হয়েছে আকদ। আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবে নাসিরের পরিবার। তার আগে যৌথভাবে গায়ে হলুদের আনুষ্ঠানিকতা সারা হবে ১৭ ফেব্রুয়ারি।

জাতীয় দলের একসময়ের নিয়মিত মুখ ছিলেন ‘ব্যাডবয়’ খ্যাত নাসির হোসেন। তার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প আছে। নাসিরের একাধিক মোবাইল সিম ব্যবহার করা নিয়ে মন্তব্য করেছিলেন স্বয়ং বোর্ড সভাপতিও। শেষ পর্যন্ত কার সাথে গাঁটছড়া বাঁধছেন নাসির সেটি নিয়ে তাই ভক্তকুলের বাড়তি আগ্রহ থাকাটাই স্বাভাবিক।

জাতীয় দলে নাসির হোসেন অনিয়মিত হয়েছেন অনেক আগেই। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত খেললেও অতটা সুবিধা করতে পারছেন না। সম্প্রতি অনুষ্ঠিত বঙ্গবন্ধু টি-২০ লিগেও দল পাননি এ অলরাউন্ডা। যদিও সেই নাসিরের কাঁধেই নেতৃত্বভার তুলে দিয়েছিল আবুধাবি টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজি পুনে ডেভিলস।

শেয়ার করুন

Check Also

নাসির যা করে অন্য সেলিব্রেটিরা তা করেনাঃ তামিমা

বর্তমান বাংলাদেশ ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র নাসির। বরাবরই তিনি আলোচনার শীর্ষে থাকেন। ১৪ ফেব্রুয়ারি বিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *