বউমাকে মাছের কাঁ’টা বেছে ভাত খাইয়ে দিলেন শ্বশুর! তো’লপাড় নেটদুনিয়া,

মেয়ের জীবন এক বর্ণময় জীবন। জীবনের এক এক স্তরে এক এক রকমের চ’মকে ভরপুর সেই জীবন। জীবনের প্রতিটি পদে রয়েছে এক বিশেষ ভাললা’গা বা মন্দলা’গার জায়গা।

যদি মেয়েদের জীবনকে কয়েকটি পর্যয়ে ভাগ করা যায় তাহলে দে’খতে পাওয়া যাবে তফাৎটি। বাবার মায়ের হাত ধ’রে জীবনযাপন, বেড়ে ওঠা, শিক্ষাদীক্ষায় জীবন যেন এক পরিপূর্ণ রূপ ধারণ করে।

শিক্ষাদীক্ষা বা নিজে’র পায়ে দাঁড়ানোর পালা শেষ হলেই জীবনের আসতে হয় এক সেটেলমেন্টে। বিবাহিত জীবনের সূচনার স’ঙ্গে স’ঙ্গে ই এক পরিবর্তন আসে জীবনে। সংসার জীবনের স’ঙ্গে স’ঙ্গে জীবনের দশদিক যেন মু’হূর্তের মধ্যেই এক নতুন চাওয়া পাওয়ার সৃষ্টি করে থাকে।

সন্তানকে জীবনে প্রতিষ্ঠা করলে তবেই সমস্ত দায়িত্ব সঠিক ভাবে পা’লন করা সম্ভব হয়। মেয়েদের কাছে শ্বশুড়বাড়ি অ’ত্যন্ত গু’রুত্ব পূর্ণ। জীবনের বেশিরভাগ সময়েই কাটে তাদের শবশুর বাড়িতে।তাই শ্বশুরবাড়ি যদি মনের মত হয় তাহলে তো কথাই নেই। একটি ভিডিওতে দে’খতে পাওয়া যাচ্ছে এক শ্বশুর মহাশয় তাঁর বউমাকে ভাত মেখে খাইয়ে দিচ্ছেন।বেছে দিচ্ছেন মাছে কাঁ’টাও।আবেগঘন পোস্ট আবেগে ভেসেছেন সবাই। ভিডিও ভাই’রাল হয়েছে ফেসবুকে। তবে এই ভিডিওটির সত্যতা আম’রা যাচাই করিনি।

শেয়ার করুন