ফেসবুকে পরিচয়, ফের বিয়ে করলেন অভিনেতা নিলয়

ফেসবুকে পরিচয়, ফের বিয়ে করলেন অভিনেতা নিলয়

ফের বিয়ে করলেন জনপ্রিয় মডেল ও অভিনেতা নিলয় আলমগীর। পাত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি। তিনি ঢাকা গার্হস্থ অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাসা ঢাকার মগবাজারে। আর গ্রামের বাড়ি ভোলায়। বুধবার (১১ আগস্ট) ফেসবুকে এক স্ট্যাটাসে বিয়ের খবরটি নিশ্চিত করেছেন নিলয় নিজেই।

নিলয় তার বিয়ে প্রসঙ্গে বিস্তারিত জানিয়ে বলেন, ‘গত ৭ জুলাই আমাদের বিয়ে হয়েছে। আলহামদুলিল্লাহ অনুভূতিও ভালো। সবার কাছে দোয়া চাই।’ নিলয় জানান, গত বছর লকডাউনে ফেসবুকেই হৃদির সঙ্গে তার পরিচয়। হৃদি পড়াশোনার পাশাপাশি লেখক ও সাংবাদিক হিসেবে কাজ করছেন। প্রাতিষ্ঠানিক কোনো কার্যক্রমে যুক্ত না থাকলেও একটি সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠনের গণ যোগাযোগের দায়িত্ব পালন করছেন তিনি।

এর আগে নিলয় আলমগীর বিয়ে করেছিলেন অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখকে। ২০১৬ সালের গোঁড়াতে শখকে বিয়ে করেন। ২০১১ সালের নভেম্বর মাসে একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় পরস্পরের কাছাকাছি আসেন শখ ও নিলয়। সেই হিসেবে প্রেমের সম্পর্কের পাঁচ বছরের মাথায় বিয়ের কাজটি সেরে নেন।

২০০৯ সালে ‘সুপার হিরো সুপার হিরোইন’ প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর শোবিজে যাত্রা শুরু হয় নিলয়ের। মাসুদ কায়নাত পরিচালিত ‘বেইলী রোড’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। তার সর্বশেষ সিনেমা ‘অল্প অল্প প্রেমের গল্প’ ২০১৪-তে মুক্তি পায়। তিনি চলচ্চিত্র ও নাটক ছাড়াও বিজ্ঞাপনেও নিয়মিত কাজ করে যাচ্ছেন।

শেয়ার করুন