Breaking News

প্রে’ম করে বিয়ে করার পরও স্বামীর সাথে সংসার করতে পারলো না নববধূ জেসমিন

প্রে’মের ব’ন্ধ’নে জ’ড়ি’য়ে বিবাহব’ন্ধনে আ’ব’দ্ধ হয়েও কপালে সুখ জো’টেনি জেসমিন আক্তার রিমির (২৫)। প্রভাবশালী পরিবারের সন্তানের সঙ্গে বিয়ে হওয়ায় নানা কারণে স্বামীর অধিকার থেকে ব’ঞ্চি’ত হয়ে অ’ভিমা’নে গ’লায় ‘’ফাঁ’’স’ দেন তিনি। সোমবার (১৮ জানুয়ারি) রাতে মানিকছড়ির মাস্টা’রপাড়া এলাকার ভা’ড়া বাসায় গ’লায় ‘’ফাঁ’’স’ দেন নববধূ জেসমিন আক্তার রিমি।

নি’হ’ত জেসমিন আক্তার রিমি ল’ক্ষীছ’ড়ির শীলছড়ি গ্রামের আলমগীর হোসেন ও জুলেখা দ’ম্প’তির একমাত্র মে’য়ে। পু’লিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, ২-৩ বছর আগে মা-বাবার ছা’ড়াছা’ড়ি হয়ে গেলে মা জুলেখা বেগম মে’য়ে জেসমিন আক্তার রিমি ও ছে’লে জাহেদুল ইস’লামকে নিয়ে মানিকছড়িতে এসে ভা’ড়াবা’সায় বসবাস করতে শুরু করেন। কলেজ পড়ুয়া জেসমিন আক্তার রিমি ও এসএসসি পরীক্ষার্থী জাহেদুল ইস’লামের ভ’র’ণ-পো’ষ’ণে মা এক পর্যায়ে বি’দেশে পা’ড়ি জমান।

এদিকে মা-বাবার অ’নুপ’স্থিতি’তে ৫-৬ মাস আগে মানিকছড়ি উপজে’লার তিনটহরী এলাকার আব্দুর রহমানের ছে’লে জোনায়েদ হোসেনের স’ঙ্গে ‘প্রে’মের সম্প’র্কে ‘জ’ড়ি’য়ে পড়েন জেসমিন আক্তার রিমি। অ’ভিভা’বকদের না জানিয়ে ৩-৪ মাস আগে বিয়ে করে ভা’ড়া বাসায় সং’সা’রও শু’রু করেন জেসমিন-জুনায়েদ।

কিন্তু বিষয়টি জানাজানি হলে জুনায়েদ হোসেনের প্র’ভা’বশালী পরিবার বিয়ে মেনে না নিয়ে পুত্রবধূর কাছ থেকে ছে’লেকে স’রি’’য়ে নিতে নানা কূ’’ট’কৌ’’শল অ’বল”ম্ব’ন করেন। কা’বি’ন’না’’মায় উল্লেখিত অ’র্থ ছা’ড়াও মো’টা অং’কে’র টা’কার বি’নিম’য়ে হলেও জেসমিনকে তা’’লা’ক দিতে ছে’লের ওপর চা’প অ’’ব্যা’হ’’ত রাখেন। এক পর্যায়ে জোনায়েদ হোসেন উ’ধা’ও হ’য়। এ খবর জানতে পেরে স্বামীকে ফিরে পে’তে সু’য়া’বিল গিয়ে বৈ’ঠ’কে বসেও স্বামীর অ’ধিকা’র পেতে ব্য’র্থ হন নববধূ জেসমিন আক্তার রিমি।

বা’রবা’র অ’প’মা’’নি’ত হয়ে ও শ্বশুরবা’ড়ির অ’মা’নবি’ক আ’চর’ণে সোমবার (১৮ জানুয়ারী) রাতে মানিকছড়ির মা’স্টার পা’ড়ার ভা’ড়া বা’সায় গলায় ‘’ফাঁ’’স’ দেন রিমি। দী’র্ঘক্ষ’ণ ঘরে কো’নো সা’ড়াশ’ব্দ না পেয়ে প্রতিবেশীরা পু’লি’শে খব’র দেয়। পরে পু’লিশ এসে ঘরে’র দর’জা ‘ভে’ঙে জেসমিনকে ‘উ’’দ্ধা’’রের পর হাসপাতা’লে নিয়ে গেলে কর্তব্য’রত চিকিৎসক ডা. মহিউদ্দিন তাকে ‘মৃ’ত ঘোষ’ণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থা’না পু’লিশের ওসি মো. আমির হোসেন জানান, শ্ব’শুরবা’ড়ির কেউ এ বিয়ে মেনে না নেয়ায় স্বামীর অধিকার থেকে ব’ঞ্চি’ত হয়ে ‘রা’গে ‘’ক্ষো’’ভে রি’মি ‘ফাঁ’স’ দি’য়েছেন বলে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি গু’রুত্বসহকারে ‘ক্ষ’তি’য়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

Check Also

করো’না র টিকা নিতে গিয়ে জানতে পারলেন তিনি মা’রা গেছেন

করো’নাভাই’রাসের টিকার (ভ্যাকসিন) নিব’ন্ধন ক’রতে গিয়ে দে’খতে পান ২০১৪ সালের ৩ জুনে মা’রা গেছেন তিনি। …