প্রেম ও বিয়ে নিয়ে যা বললেন দীঘি

প্রেম ও বিয়ে নিয়ে যা বললেন দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি আর শিশুশিল্পী নন। রূপালি জগতে তিনি এখন চিত্রনায়িকা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত ‘বঙ্গবন্ধু’ বায়োপিক, শাপলা মিডিয়া ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমায় বঙ্গবন্ধুর স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। টুঙ্গিপাড়ার মিয়া ভাই মুক্তির পর বেশ প্রশংসাও পেয়েছেন। একই চরিত্রে আবার চুক্তিবদ্ধ হয়েছেন ‘মুজিব ভাই’ শিরোনামের একটি সিনেমায়।

তবে সিনেমার চেয়ে প্রেম ও বিয়ে নিয়েই সাম্প্রতিক সময়ে আলোচিত তিনি। আলোচিত ইউটিউবার তাওহীদ আফ্রিদির সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে, এমনটাই শোনা যাচ্ছে শোবিজ অঙ্গনে। অনেকে জানতে চান, তারা বিয়ে করবেন কবে। আর সেই বিষয়ে মুখ খুললেন দিঘী।

দীঘি গণমাধ্যমকে তার প্রেম ও বিয়ে নিয়ে তার ভাবনা জানিয়েছেন। তিনি বলেন, আমাদের বন্ধুত্বের সম্পর্কটা অন্যরকম। দুই বছর ধরে আফ্রিদি আমার ভাল বন্ধু। অনেকেই লেখেন, আমি প্রেম করি। গুজব কান দেবেন না। প্রেমে জড়ালে আমার মুখ থেকেই শুনবেন। বিয়েশাদি নিয়েও একদম ভাবছি না।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা রোমান্টিক কবিতা নিয়েও কথা বলেছেন তিনি। দীঘি বলেন, এগুলো আমার লেখা না, সংগৃহীত। কোনো কবিতা বা গানের লাইন ভালো লাগলে শেয়ার করি।

এদিকে দীঘি অভিনয় করেছেন একটি হিন্দি গানের ভিডিওতে। ভারতের বিখ্যাত প্রতিষ্ঠান টি সিরিজের ব্যানারে প্রকাশিত হবে গানটি। গানটির শিরোনাম ‘হোটো পে নাম তেরা’। এতে কন্ঠ দিয়েছেন ন্যানসি ও প্রেম। সুদীপ কুমার দীপের লেখা গানটির ভিডিও নির্মিত হয়েছে মানিকগঞ্জের ফিল্ম ভ্যালিতে।

ভিডিও নির্মাণ করেছেন ইভান মনোয়ার। এতে দীঘির সঙ্গে মডেল হয়েছেন ফারহান খান রিও। শুটিং ও সম্পাদনা শেষে চলতি বছরই গানটি প্রকাশ পাবে বলে জানা গেছে। হিন্দির পাশাপাশি বাংলা ভাষায়ও গানটি মুক্তি পাবে দেশের একটি ইউটিউব চ্যানেলে।

শেয়ার করুন