Breaking News

প্রেমের টানে দুই স্বামীর ঘর ত্যা’গ, প্রেমিকের অ’স্বী’কৃতিতে বি’,ষপান প্রেমিকার

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বিলমালেঙ্গা গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা বি’ষপান করে আ’,ত্ম’,হ’,ত্যা’,র চেষ্টা চালিয়েছেন।

জানা গেছে, উপজেলার নারুয়া ইউনিয়নের বিলমালেঙ্গা গ্রামের ১৮ বছর বয়সী ওই নারীর গত দু’বছর আগে একই উপজেলার হিজলী গ্রামে বিয়ে হয়। বিয়ের এক সপ্তাহ না যেতেই ওই নারী পাশের গ্রামের আনছার মন্ডলের ছেলে প্রেমিক মুন্নু মন্ডলের প্রলোভনে ঘর ছেড়ে পিতার বাড়িতে চলে আসে।

পাঁচ মাস পর আর কোনো উপায় না দেখে ওই নারীর পিতা গত জানুয়ারি মাসে তার মেয়েকে পুনরায় এক সৌদি প্রবাসীর সাথে বিয়ে দেন। সংসার জীবনের বছর পার না হতেই প্রেমিকের খ’প্পরে প’ড়ে আবার ঘর ছা’ড়েন তিনি। সোমবার সন্ধ্যায় বিয়ের দাবিতে ওই নারী প্রেমিকের বাড়িতে অ’বস্থান করেন। এসময় প্রেমিক টের পেয়ে বাড়ি ছেড়ে পা’লিয়ে যান।

প্রেমিকের পিতা আনছার আলী মন্ডল ওই নারীকে তার পুত্রবধূ হিসেবে মেনে নিতে অ’স্বীকার করলে মঙ্গলবার বেলা ২টার দিকে প্রেমিকের বাড়িতেই কী’টনাশক পান করে আ’,ত্ম’,হ’,ত্যার চেষ্টা করেন। তাকে দ্রুত বালিয়াকান্দি হাসপাতালে এনে চিকিৎস্যা দিয়ে ভর্তি করা হয়েছে।

ওই নারী বলেন, আমাকে বিয়ের আশ্বাস দিয়ে দুটি সংসার ভে’ঙ্গেছে। এখন আমাকে মেনে নিতে অ’স্বীকার করছে। আমার মৃ’,ত্যু ছাড়া কোনো উপায় নেই।

এদিকে মুন্নুর পরিবারের সদস্যরা জানিয়েছেন, সম্পর্কে খালাতো ভাই-বোন। তার সাথে সম্পর্কের কোন প্রমাণ দিতে পারেনি। তারপরও বাড়িতে থাকতে বললে তিনি বি’,ষ’,পান করেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
সূত্র নয়া দিগন্ত

শেয়ার করুন

Check Also

বড় দরপতনের মধ্যে স্বর্ণ

গেল সপ্তাহে বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় পতন হয়েছে। এ নিয়ে টানা দুই সপ্তাহ স্বর্ণের দামে …