প্রেমিকা আপনার সঙ্গে নিয়মিত যে ৫টি মিথ্যা বলেন

আপনি জানেন কি, আপনার প্রেমিকা মাঝে মধ্যে কিছু মিথ্যা কথাও বলে আপনার সঙ্গে? তবে এ কথা শুনে ভয় পাওয়ার কোনও কারণ নেই। কারণ আপনার প্রেমিকা আপনাকে ঠকানোর উদ্দেশ্যে এই মিথ্যাগুলো বলে না। এগুলো মেয়েদের এক ধরনের অভ্যাস, যা কম-বেশি সব মেয়ের মধ্যেই রয়েছে। তবে এই মিথ্যাগুলো জেনে রাখা আপনাদের সম্পর্কের জন্য খুবই জরুরি। এর ফলে কিছু বিষয় আপনার কাছে সহজ মনে হবে।

সমস্যা নেই

আপনার প্রেমিকা যদি আপনাকে বলে- কোনও সমস্যা নেই, সব ঠিক আছে। এ সময় বুঝে নিবেন, বিপদের ঘণ্টা বাজছে। তাই এ সময় আপনাকে একটু বুদ্ধি করে চলতে হবে। আপনি বিষয়টি নিয়ে তাকে বারবার প্রশ্ন করুন। দেখবেন, এক সময় সে রাগ করে বলেই ফেলবে যে তার মনে কী আছে।

যাও, মজা করো

প্রেমিকাকে ছাড়া কোথাও যেতে চাইলে তখন যদি সে আপনাকে বলে, যাও মজা করো। তখন বুঝে নেবেন যে, সে চায় আপনি তাকে ছেড়ে না যান।

সাজতে বেশি সময় লাগবে না

মেয়েরা সব সময় এ ধরনের কথা বলেই থাকে। সাবধান, এই এক জায়গায় তাদের কথার সঙ্গে কাজের কোনো মিল থাকে না।

তোমার জন্য পাগল না

কথার মাঝে কখনও যদি আপনার প্রেমিকা বলে, আমি তোমার জন্য পাগল না। তখন নিশ্চিত ধরে নেবেন সে মিথ্যা বলছে। সে আসলে আপনাকে অনেক বেশি পছন্দ করে।

আমি সবার থেকে আলাদা

আপনার প্রেমিকা প্রায়ই আপনাকে এমন কিছু কথা বলে থাকে- ‘আমি সবার থেকে আলাদা’, ও ‘এমনটা করছে তবে আমি হলে করতাম না’এমন কিছু কথা মেয়েরা বলেই থাকে। কিন্তু মনে রাখবেন, কিছু ঘটনায় সব মেয়ের আচরণ একদমই এক।

শেয়ার করুন