প্রেমিকার আবদার মেটাতে তিন বোনকে এক সঙ্গে বিয়ে

বহুগামী এক যুবক প্রেম করতেন একজনের সঙ্গে। কিন্তু বিয়ে করেছেন তিনজন। তাও আবার প্রেমিকার আবদার মেটাতে। তিন পাত্রী সম্পর্কে ট্রিপলেট বোন।

এমন অভিনব ঘটনার জন্ম দিয়েছেন আফ্রিকার দেশ কঙ্গোর এক যুবক। তার নাম। লুউইজো। কঙ্গোর পূর্বাঞ্চলীয় শহর সাউথ কিভুর কালেহের বাসিন্দা।

লুউইজো জানান, ট্রিপলট বোন নাতাশা, নাথালি ও নাদাগে যখন তাকে বিয়ের প্রস্তাব দেয়, তখন না বলতে পারেননি। কারণে তিনি মনে করে ট্রিপলেটের সবাইকে বিয়ে করা নৈতিক দায়িত্ব।

লুউইজো নামে ওই যুবক আসলে প্রেমে পড়েছিলেন মেজবোন নাতালির। প্রেমের সূত্রে নাতালি লুউইজোর সঙ্গে পরিচয় করিয়ে দেন তাঁর অন্য দুই বোনের সঙ্গেও।

নাতালির প্রেমে মশগুল লুউইজোকে পছন্দ হয়ে যায় অন্য দুই বোন নাতাশা ও নাদাগের। এবার তিন জন এক সঙ্গে লুউইজোকে বিয়ের প্রস্তাব দেন।

কিছুটা অবাক হলেও লুউইজো বুঝতে পারেন, নাতালিকে পেতে গেলে তাঁর অন্য দুই বোনকেও বিয়ে করতেই হবে, তখন তিনি রাজি হয়ে যান। তিন বোনকেই তাঁর পছন্দ হয়েছে।

বিয়ের পর তিন বোন জানান, তাঁরা ছোট থেকে যা করেছেন এক সঙ্গেই করেছেন। তাই স্বামীও এক সঙ্গেই ভাগ করে নেবেন তারা। এতে কোন সমস্যা দেখছেন না তারা।

তবে এই বিয়ে মেনে নিতে পারেননি লুউইজোর বাবা-মা। বিয়েতেও আসেননি তারা। ফলে বিয়ে অনুষ্ঠান করতে হয়েছে নিকট বন্ধুদের নিয়েই। বলে রাখা ভালো কঙ্গোতে বহু বিয়ে আইনসঙ্গত।

Leave a Reply

Your email address will not be published.