প্রকাশ্যে শ্রাবন্তীর গোসলের ছবি, শোরগোল নেট দুনিয়ায়

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি আর বিতর্ক যেন একে অন্যের পরিপূরক। আর সেই বিতর্কের আগুনে ঘি মাঝেমধ্যে নায়িকা নিজেও ঢেলে দেন। তিন বিয়ে, নতুন প্রেমের চর্চা, অসফল রাজনৈতিক কেরিয়ার, পদ্ম শিবিরে মাস কয়েকেই মোহভঙ্গ, ফের তৃণমূল ঘনিষ্ঠ হওয়া- এই নিয়ে লাগাতার আলোচনা-সমালোচনা চলতেই থাকে। কিন্তু কোনও বিতর্ক নিয়েই মাথা ঘামাতে রাজি নন শ্রাবন্তী।

তবে রবিবার (১৬ জানুয়ারি) সকালে ফ্যানেদের চমকে দিলেন শ্রাবন্তী। এদিন বাথটবে শুয়ে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। গা ভর্তি ফেনা, আবক্ষ জলে শুয়ে রয়েছেন শ্রাবন্তী। তাঁর বাঁকা চাউনি ধুকপুকানি বাড়াল ভক্ত মনের। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ফ্রেশ মর্নিং’।

তবে মাঘের সকালে শ্রাবন্তীর এই স্নানের ছবি দেখে হাঁ ফ্যানেরা। কেউ কেউ লিখেছেন, ‘বাবা এতো সকালে স্নান, তোমাকে দেখে আমার ঠাণ্ডা লাগছে’। কেউ কেউ আবার দুষ্টুমিতে ভরা মন্তব্য করেছেন, ‘একটু ফেনাটা সরাও না’।

এই মুহূর্তে নবাগত পরিচালক অয়ন দে-র ‘ভয় পেও না’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত নায়িকা। এই ছবিতে শ্রাবন্তীর নায়ক ওম সাহানি। ছবির শ্যুটিং সেট থেকে একাধির ভিডিয়ো, ছবি পোস্ট করেই চলেছেন নায়িকা। এছাড়াও শ্রাবন্তীর হাতে রয়েছে ‘খেলাঘর’। এই ছবিতে ফের একবার দেবের সঙ্গে অভিনয় করবেন শ্রাবন্তী। মুক্তির অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর ‘কাবেবী অন্তর্ধান’ও। এই ছবিতে প্রসেনজিতের নায়িকা তিনি।সূত্র: হিন্দুস্তান টাইমস।