Breaking News

পৌর নির্বাচন: বগুড়ায় বউ-শাশুড়ির যুদ্ধ

বগুড়া পৌরসভা নির্বাচনে এবার সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে লড়াই করছেন বউ ও শাশুড়ি। বগুড়া পৌরসভার ১০, ১১ ও ১২ নং সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে শাশুড়ি খোদেজা বেগম ও তার নিজের বড় পুত্রবধূ রেবেকা সুলতানা লিমা একে অপরের প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়েছেন।

শুধু প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়েছেন এ পর্যন্ত শেষ নয়, খোদেজা বেগমের দুই ছেলে ও দুই মেয়ে। এর মধ্যে বড় পুত্রবধূর (ভাবী) পক্ষে নিয়েছেন পরিবারের ছোট মেয়ে মোছা. নাজমা। আর শাশুড়ির পক্ষ নিয়েছেন পরিবারের ছোট ছেলে জাহাঙ্গীর ও বড় মেয়ে মোছা. আসমা।

ওই ওয়ার্ডে বিএনপি সমর্থিত খোদেজা বেগম টানা দুই বারের এবং একবার স্বতন্ত্র প্রার্থী হয়েও নির্বাচিত হন। বর্তমানে এই ওয়ার্ডের তিনি মহিলা কাউন্সিলর। এবারের পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শাশুড়ি পেয়েছেন জবা ফুল প্রতীক এবং পুত্রবধূ লিমা (স্বতন্ত্র প্রার্থী) পেয়েছেন চশমা প্রতীক। লিমা প্রথমবারের মত স্থানীয় নির্বাচনে অংশ নিচ্ছেন।

নির্বাচনে দাঁড়ানো নিয়ে লিমার স্বামী আলমগীর হোসেন জানান, তার মা দীর্ঘদিন ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর। এবার স্ত্রী সাধারণ মানুষের সেবা করতে চায়। শাশুড়ির প্রতিদ্বন্দ্বী প্রার্থী লিমা জানান, তিনি এলাকার সাধারণ গরীব দুঃখী মানুষের জন্য কাজ করেছেন। আগামীতে আরও কাজ ইচ্ছে আছে বলেই নির্বাচনে দাঁড়িয়েছেন। ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন বলে জানান।

বর্তমান কাউন্সিলর খোদেজা বেগম জানান, তিনি রবিবারও বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। তিনি বলেন ভোটাররা এবারো তাকে বিপুল ভোটে জয়ী করবেন। একই পরিবার থেকে দুইজন প্রার্থী হলেও ভোটে তিনিই জিতবেন বলে জানান।

শেয়ার করুন

Check Also

উদ্বোধনের আগেই ধসে পড়লো সেতু

সুনামগঞ্জ-জগন্নাথপুর সড়কের কোন্দানালা খালের ওপর একটি নির্মাণাধীন সেতু উদ্বোধনের আগেই ধসে পড়েছে। সোমবার (১ মা’র্চ) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *