পুলিশের সার্জেন্টকে চেলা’কাঠ দিয়ে পে’টানো সেই যুবক আ’টক

রাজশাহীতে ট্রাফিক পুলিশের সার্জেন্টকে চেলাকাঠ দিয়ে পেটা’নো সেই যুবককে গ্রেপ্তা’র করেছ পুলিশ। আটক যুবকের নাম বেলাল হোসেন (২৬)। বুধবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে নাটোর মাদরাসা মোড় থেকে তাকে গ্রেপ্তা’র করা হয়।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বৃহস্পতিবার সকালে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বেলাল বাসে চড়ে পালাচ্ছিলেন। আরএমপির রাজপাড়া থানা পুলিশসহ বিভিন্ন ইউনিটের সদস্যরা তথ্য-প্রযুক্তির সহায়তায় একযোগে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তা’র করে। এ নিয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলেও জানিয়েছেন তিনি।

গ্রেপ্তা’র বেলালের বাড়ি নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায়। তার বাবার নাম শামসুল হক। গত মঙ্গলবার নগরীর বিলশিমলা ঐতিহ্য চত্বরে বিপুল কিশোর নামে এক ট্রাফিক সার্জেন্ট দায়িত্ব পালন করছিলেন। বেলাল ওই সময় হেলমেট ছাড়া একটি মোটরসাইকেল চালিয়ে আসছিলেন।

সার্জেন্ট বিপুল তার মোটরসাইকেলের কাগজ দেখতে চান। একইসঙ্গে হেলমেট না থাকার কারণে তিনি মা’মলা লিখতে শুরু করেন। এ সময় সার্জেন্টের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান বেলাল। হঠাৎ পার্শ্ববর্তী ফার্নিচারের দোকান থেকে চেলাকাঠ নিয়ে এসে তার ওপর হা’মলা করেন।

এতে সার্জেন্ট বিপুল গুরু’তর আ’হত হন। এ নিয়ে মঙ্গলবার রাতেই নগরীর রাজপাড়া থানায় বেলালকে একমাত্র আ’সামি করে একটি মামলা হয়। সার্জেন্ট বিপুল নিজেই মাম’লার বাদী।

শেয়ার করুন

Check Also

বিডিআর বিদ্রোহের এক যুগ পূর্ণ হচ্ছে আজ

রাজধানীর পিলখানা ট্রাজেডির একযুগ পূর্ণ হচ্ছে আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি)। হত্যা মামলাটি দীর্ঘ সময় বিচারিক …