পুরাতন বাইক বদলে নতুন বাইক দিচ্ছে ইয়ামাহা

বরাবরের মত এই মা’র্চ মাসেও ইয়ামাহা নিয়ে এলো “ইয়ামাহা একচেঞ্জ ফেস্টিভাল, মা’র্চ ২০২১”। যেখানে আপনার যে কোন ব্রান্ডের পুরাতন মোটরবাইক বদলে নিতে পারেন ইয়ামাহার যে কোন মডেলের নতুন মোটরসাইকেল এবং সেই সাথে আকর্ষনিয় মূল্য ছাড়। আগামী ২১, ২২ মা’র্চ ঢাকার বিজিপ্রেস মাঠ, তেজগাঁওতে ঢাকার ডিলার পয়েন্ট গুলোর এই ইভেন্ট অনুষ্ঠিত হবে, যেখানে ঢাকার অনেক নামি-দামি মোটরসাইকেল ডিলারগণ উপস্থিত থাকবেন।

উক্ত এক্সচেঞ্জ ফেস্টিভালে অংশগ্রহণের জন্য অবশ্যই রেজিস্ট্রেশন ক’রতে হবে। রেজিস্ট্রেশন লিংক

ঢাকা ছাড়াও দেশের বিভিন্ন জে’লার ডিলাররা উক্ত তারিখে এই এক্সচেঞ্জ ফেস্টিভালটি আয়োজন করবে। উল্লেখিত জে’লা শহরগুলো হচ্ছে চট্টগ্রাম, যশোর, ময়মনসিংহ, নরসিংদি, খুলনা, বরিশাল, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, সাতক্ষীরা, নওগাঁ, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, মানিকগঞ্জ, ফেনী, দিনাজপুর, সৈয়দপুর, রাজশাহী, ঝিনাইদহ, বগুড়া, কুমিল্লা, নারায়নগঞ্জ, রংপুর, রাজবাড়ী, শরিয়তপুর, কুষ্টিয়া, লক্ষীপুর, নোয়াখালী, চাঁদপুর, চুয়াডাঙ্গা, বাগেরহাট, যশোর, পাবনা, সিলেট এবং খাগড়াছড়ি।

এই এক্সচেঞ্জ অফারে আরও থাকছে নির্দিষ্ট ইয়ামাহা মোটরসাইকেলের উপর আকর্ষনিয় মূল্য ছাড়। চলুন জে’নে নেয়া যাক কোন মডেলে কত টাকা মূল্যছাড় থাকছে।

এই ইভেন্টে সকল ক্রেতার জন্য এক্সচেঞ্জ অফারের সাথে চলতি মাসের রেগুলার অফার প্রযোজ্য হবে।

এক্সচেঞ্জ প্রক্রিয়া ও নিয়মাবলীঃ

১। এক্সচেঞ্জ ফেস্টে অনলাইনে রেজিস্ট্রেশন করে বুথে আপনার মোবাইল নাম্বারটি ভেরিফিকেশনের মাধ্যমে সরাসরি টোকেন সংগ্রহ ক’রতে পারবেন।

২। ইভেন্টের দিন যে বাইকটি এক্সচেঞ্জ ক’রতে চান সেই বাইকটি নিজে নিয়ে আসতে হবে, বাইকের সকল কাগজপত্রসহ। আপনি যে জে’লার ইভেন্টে অংশ নিচ্ছেন সে জে’লার রেজিস্ট্রিকৃত বাইক এক্সচেঞ্জ প্রো’গ্রামের আওতায় পড়বে।

৩। আপনার জাতীয় পরিচয়পত্রের ফটোকপি অথবা ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি অথবা পাসপোর্ট এর ফটোকপি ও ২ কপি পাসপোর্ট সাইজে’র ছবি সাথে আনতে হবে।

৪। ইয়ামাহা এক্সচেঞ্জ প্রো’গ্রামে সংশ্লি’ষ্ট জে’লার স্বনামধন্য বাইক রিসেলারগণ অংশগ্রহণ করবেন এবং যেকোনো একজন রিসেলার আপনার বাইকটি সেরা দামে ক্রয় করবেন এবং ক্রয়কৃত মূল্য বাইকের বুকিং হিসেবে রাখা হবে।

৫। আপনার পছন্দের ইয়ামাহা বাইকটি ক্রয় ক’রতে বাকি যত টাকা প্রয়োজন, তা ডিলার পয়েন্ট থেকে বাইক ডেলিভারির সময় পরিশোধ ক’রতে হবে।

৬। ইভেন্টে বাইক রিসেলের পর, আপনাকে আপনার ইয়ামাহা বাইকটি ৩১ মা’র্চের এর মধ্যে ডিলার পয়েন্ট থেকে সংগ্রহ ক’রতে হবে। এক্ষেত্রে ইয়ামাহার মা’র্চ মাসের রেগুলার অফার আপনার জন্য প্রযোজ্য হবে।

৭। নির্দিষ্ট সময়ের মধ্যে বাইক ডেলিভারি না নেয়া হলে ইভেন্টে দেয়া এক্সচেঞ্জ অফার কা’র্যকর হবে না।

পুরাতন মোটরসাইকেল বিক্রি করার সময় বাইকাররা অনেক সময় নানান স’মস্যার সম্মু’খীন হয়ে থাকেন। একটি পুরাতন বাইকের সঠিক দামের জন্য অবশ্যই সঠিক ক্রেতা প্রয়োজন যেটি আপনি এই এক্সচেঞ্জ ফেস্টিভালে পাবেন এবং সেই সাথে কিনতে পারবেন আপনার কাংখিত ইয়ামাহা মোটরসাইকেলটি।

শেয়ার করুন