পরীমনির বেবি বাম্পের ছবি প্রকাশ্যে

সময়ের আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। গেল বছরের ১৭ অক্টোবর খুব গোপনে বিয়ে করেন তারা। এরপর চলতি বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে ফের সম্পন্ন হয় তাদের জমকালো বিয়ের আনুষ্ঠানিকতা।

এদিকে সন্তানসম্ভবা হওয়ার ঘোষণা দিয়েছিলেন আগেই। এবার বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। শনিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় স্বামী শরিফুল রাজকে নিয়ে তোলা একটি ছবি ফেসবুক পেজে পোস্ট করে পরীমনি লিখেছেন: ‘শব্দেরা মিলে যায়।’ ছবিতে পরীমনি মুখাবয়বে মাতৃত্বের আভা ফুটে উঠেছে। অনাগত সন্তানকে পরম মমতায় যেন আগলে রাখছেন হবু বাবা-মা।

এর আগে গত ১০ জানুয়ারি হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরীমনি। এদিকে সন্তানের নামও ঠিক করে ফেলেছেন রাজ-পরীমনি। তারা জানান, মেয়ে সন্তান হলে তার নাম রাখবেন রাণী, আর ছেলে হলে নাম হবে রাজ্য। ১০ জানুয়ারি পরীর সঙ্গে একটি ছবি ফেসবুকে শেয়ার করে শরিফুল রাজ লিখেছেন, অভিনন্দন রাজ। এরপর সেই পোস্টে পরীকে ধন্যবাদও জানান তিনি। এ বিষয়ে পরীমনি জানান, ‘গুণীন’–এর সেটে তারা প্রেমে পড়েন।

তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমনি। ঘটনাটি নিশ্চিত করেছেন সেলিম নিজেই। পরীমনি বলেন, কারাগার থেকে মুক্তি পাওয়ার পর রাজ আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছে। সার্বক্ষণিক আমার পাশে ছিল। সেই সময়ই আমাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। যা দ্রুত ভালোবাসায় রূপ নেয়। এরপরই আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।

উল্লেখ্য, পরীমণি ও শরিফুল রাজ জুটি বেঁধে সম্প্রতি একটি সিনেমায় কাজ করেছেন। এর নাম ‘গুনিন’। নির্মাণ করেছেন গিয়াসউদ্দিন সেলিম। সিনেমাটি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published.