পরীমনির বাসায় যে সব মাদকদ্র,ব্য পেয়েছে র‌্যাব

পরীমনির বাসায় যে সব মাদকদ্র,ব্য পেয়েছে র‌্যাব

চিত্রনায়িকা পরীমনিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আজ বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর বনানীর বাসা থেকে তাকে আটক করেন র‍্যাব সদস্যরা। পরীমণির বাসা থেকে বিপুল পরিমাণ বৈ,দেশিক মদ উদ্ধার করেছে র‍্যাব।

প্রাথমিকভাবে তাকে জিজ্ঞা,সাবাদ করা হচ্ছে। র‍্যাবের দায়িত্ব,শীল সূ,ত্র বিষয়টি নিশ্চিত করেছে। তবে এ তথ্য জানানো পর্যন্ত পরীমনিকে তার বাসা থেকে নামানো হয়নি। র‌্যাব জানিয়েছে, তাকে নিয়ে নামতে একটু সময় লাগছে।

এর আগে, পরীমনির বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে অভিযান শুরু করে র‍্যাব সদর দপ্তর ও র‍্যাব-১ এর সদস্যরা। তখন র‍্যাবের প,ক্ষ থেকে জানানো হয়, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে নায়িকা পরিমনির বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

এর আগে বুধবার (৪ আগস্ট) বিকেলের চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা। সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে এ অভিযান চালানো হচ্ছে বলে বাহিনীর তরফ থেকে জানানো হয়েছে। দিকে পরিমণির বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে এ অভিযান শুরু হয়।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন। তিনি বলেন, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাব অভিযান পরিচালনা করছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে। এর আগে বুধবার (৪ আগস্ট) বিকালে ফেসবুক লাইভে এসে পরীমণি নিজেই এ তথ্য জানিয়েছেন। পরী জানান, ওই ব্যক্তিরা বারবার কলিং বেল বাজাচ্ছেন। পরিচয় জানতে চাইলে তারা পুলিশের লোক বলে দাবি করেছেন।

যদিও তাদের গায়ে বিভিন্ন রঙের পোশাক থাকায় বিশ্বাস করতে পারছেন না পরী। এই অবস্থায় পরীমনি বনানী থানায় যোগাযোগ করেছেন। সেখান থেকে ফোর্স পাঠানোর কথা বলা হয়েছে। কিন্তু তারা এখনো এসে পৌঁছাননি। পরীর ভাষ্য, ‘আমি এ কারণেই ভয় পাচ্ছিলাম। এখানে আমার কোনো নিরাপত্তা নেই।

আমি এতো অসুস্থ। তিন দিন ধরে ঠিকমতো উঠতেই পারছি না।’ তিনি আরও বলেন, আমি খুব ভয় পাচ্ছি। সাংবাদিক বা পুলিশ আপনারা কেউ আসেন। অনেক সময় ধরেই আপনার লাইভটি দেখছেন। শেষ খবর পাওয়া পর্য,ন্ত পরিমনি তার বাসার দরজা খুলে দেয় এবং আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যদের অভিযান পরিচালনার জন্য সহযোগীতা করেন।

শেয়ার করুন