পরীমনির পক্ষে আদালতে লড়ছেন এক চিত্রনায়ক

পরীমনির পক্ষে আদালতে লড়ছেন এক চিত্রনায়ক

চিত্রনায়িকা পরীমণির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আজ শুক্রবার (১৩ আগস্ট) আদালতে নেওয়া হয় তাকে। সেখানে তার জামিনের আবেদন করলে তা নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে। পরীমণির মামলার প্রধান আইনজীবী মুজিবর রহমানের দলের আট সদস্য নিয়ে পরীমণির পক্ষে লড়ছেন।

পরীমণির আইনজীবী মুজিবর রহমান অ্যাসোসিয়েটসের প্রধান তিন সহকারী আইনজীবীর অন্যতম এই চিত্রনায়ক। যাকে এখন পরীমণির পক্ষে আইনি লড়াইয়ে নামতে হয়েছে। এ বিষয়ে আমান বলেন, প্রথমত এটা আমার ইমানি দায়িত্ব। আমি বাধ্য। আমার দায়িত্ব আমি পালনে যথাসাধ্য চেষ্টা করছি। আর সহকর্মীর পক্ষে লড়াটা একটা আনন্দের বিষয়। মানে এক ধরনের ভালো লাগা তো কাজ করেই।

প্রথম দিনের শুনানিতে ছিলাম না, একটু ঢাকার বাইরে যেতে হয়েছিল। আজ উপস্থিত ছিলাম। এর আগে চলচ্চিত্রের কয়েকটি বিষয়ে আইনি লড়াইয়ে শামিল ছিলেন জানালেন এই অভিনেতা ও আইনজীবী। পরীমণির জামিন পাওয়া না পাওয়া প্রসঙ্গে আমান বলেন, তিনি যদি দোষী না হন তাহলে জামিন আজ হোক কাল হোক পাবেনই। আমরা আমাদের আইনি প্রক্রিয়া যথার্থভাবে চালিয়ে যাচ্ছি।

উল্লেখ্য, এর আগে গত ৪ আগস্ট বিকেলে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। এসময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‍্যাব। এ ঘটনায় পরের দিন পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে র‍্যাব বাদী হয়ে একটি মামলা করে।

শেয়ার করুন