পরীমনিকে বিনা পয়সায় চা খাওয়াতে চান জাহাঙ্গীর

পরীমনিকে বিনা পয়সায় চা খাওয়াতে চান জাহাঙ্গীর

বর্তমান সময়ের সেরা আ’লোচিত জনপ্রিয় অ’ভিনেত্রী পরীমণি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অ’ভিনেত্রী। নতুন খবর হচ্ছে, কি’শোরগঞ্জের অষ্টগ্রামের জাহাঙ্গীর মিয়া। ১৭ বছর ধরে ঢাকার আ’দালত পাড়ায় চা বিক্রি করছেন।

আ’দালতে আসা লোকজনের কাছে চা বিক্রি করে চলে তার সংসার। কিন্তু এবার ষাটোর্ধ্ব এই চা বিক্রেতা বিক্রি নয়, বরং নিজের হাতে বিনা পয়সায় চিত্রনায়িকা পরীমনিকে এক কাপ চা খাওয়ানোর আশা করেন।কিন্তু তার সেই আশা পূরণ হলো না। রোববার (১০ অক্টোবর) বনানী থা’নায় পরীমনির বি’রুদ্ধে দায়ের করা মা’দক মা’মলা চার্জশিট গ্রহণের জন্য ধার্য ছিল।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আ’দালতে পরীমনি হাজিরা দিবেন। বিষয়টি জানতে পেরে সকাল থেকেই ওই আ’দালতের আশপাশে ফ্লাক্স হাতে ঘোরাফেরা করেছেন জাহাঙ্গীর মিয়া। যাকে দেখছেন তার কাছে জিজ্ঞাসা করছেন, কখন আসবে পরীমনি। বিশেষ করে সাংবাদিকদের কাছে গিয়ে পরীমনির আসার বিষয়টা বেশি জানতে চেয়েছেন।

জাহাঙ্গীর মিয়া বলেন, এর আগে যেদিন পরীমনি আ’দালতে আসেন, তখন আমি তাকে দেখি। সে আমা’র সাথে কথা বলেছে। শুনেছি সে আজ আবার আ’দালতে আসবে। তার জন্য চার ঘণ্টা ধরে এখানে আছি। তাকে আমি এক কাপ চা খাওয়াতে চাই। তাকে চা খাওয়াতে পারলে আমা’র ভালো লাগবে।

শেয়ার করুন