পরীমণির মুক্তির দাবিতে মাত্র তিনজনের মানববন্ধন !

পরীমণির মুক্তির দাবিতে মাত্র তিনজনের মানববন্ধন !

বাংলা চলচ্চিত্রের বহুল সমালোচিত ও বিতর্কিত নায়িকা পরীমণি বিপুল পরিমাণ মাদক সহ গ্রেপ্তার হয়েছেন এক সপ্তাহের বেশি সময় আগে। বর্তমানে তিনি মামলায় রিমান্ডে আছেন। এই কয়দিন ধরে সোশ্যাল মিডিয়ায় অনেকে তার পক্ষে থাকলেও পরীমণির মুক্তির দাবিতে পথে নামেনি চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনসহ তার কাছের মানুষগুলো।

বৃহস্পতিবার (১২ আগষ্ট) সকালে দেখা যায় জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘পরীমণির মুক্তি চাই’ লেখা একটি ব্যানার হাতে দাঁড়িয়ে রয়েছেন তিনজন মানুষ। এরা পরিচিত কোনো মুখ নয়। মিডিয়ার সঙ্গেও তাদের কোনো সম্পর্ক নেই।

জানা গেছে, এই মানববন্ধনের নেতৃত্বে রয়েছেন অখ্যাত ও স্বঘোষিত এক কবি, নাম জগদীশ বড়ুয়া পার্থ। নিজের পরিচয় দিয়ে ব্যানারে তিনি লিখেছেন, এই সেই কবি জগদীশ বড়ুয়া পার্থ, ২০১৮ সালে ঢাকা-৮ আসনে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেন।

এর উপরে লেখা রয়েছে একটি স্লোগান। সেটি হলো, ‘সাগর পাড়ের মানুষ আমি, বিশাল আমার মন। এই মুক্তির আন্দোলনে ঝাঁপিয়ে পড়বে সোনার বাংলার জনগণ।’

খোঁজ নিয়ে জানা গেছে, এই মানববন্ধন জমাতে পারেননি এই অখ্যাত কবি। প্রেসক্লাবের আশেপাশের মানুষের মাঝে সাড়া ফেলতে না পারায় মাত্র তিনজন লোক ব্যানার হাতে মিনিট পনের দাঁড়িয়ে থেকে তারা সেখান থেকে চলে যান।

শেয়ার করুন