পরীমণির মামলার তত্ত্বাবধানে থাকা সিআইডি কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসরে পাঠালো সরকার

পরীমণির মামলার তত্ত্বাবধানে থাকা সিআইডি কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসরে পাঠালো সরকার

পুলিশের দুই কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসরে পাঠিয়েছে সরকার। তারা হলেন- পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডির) অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) শেখ ওমর ফারুক এবং খাগড়াছড়ি জেলার মহালছড়ির ষষ্ঠ এপিবিএনের অধিনায়ক (পুলিশ সুপার) মোহাম্মদ আবদুর রহিম।

শেখ ওমর ফারুক চিত্রনায়িকা পরীমণি, মৌ ও পিয়াসার বিরুদ্ধে দায়ের হওয়া মামলাগুলোর তত্ত্বাবধান করছিলেন। আজ বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়। দুই কর্মকর্তার চাকরি ২৫ বছর পূর্ণ হওয়ায় ‘সরকারি চাকরি আইন, ২০১৮’ এর ৫৪ ধারার বিধান অনুযায়ী জনস্বার্থে তাদের সরকারি চাকরি থেকে অবসর দেয়া হয়েছে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে। তবে তাদের কী কারণে অবসর দেয়া হয়েছে তা প্রজ্ঞাপনে জানানো হয়নি।

প্রজ্ঞাপনে আরও বলা হয়, এই দুই কর্মকর্তা বিধি মোতাবেক অবসরজনিত সব সুবিধা প্রাপ্য হবেন। জারির তারিখ থেকে এই আদেশ কার্যকর হবে।

Read More – অবশেষে বিয়ের পিঁড়িতে ন্যান্সি

অবশেষে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি। গত মাসে হয় আংটি বদল। এবারের পাত্র মেহেদী মহসীন একজন গীতিকবি এবং দেশের খ্যাতনামা সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম-এর চিফ অপারেটিং অফিসার (সিওও)।

পরিবারের সদস্যদের নিয়ে বিয়ে সম্পন্ন হয়েছে দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি ও গীতিকার মহসীন মেহেদীর। আগস্ট মাসে হয়েছে তাদের বিয়ে। তবে তারিখ জানাতে চাননি এ কণ্ঠশিল্পী।

তিনি সাংবাদিকদের বলেন, ‘পারিবারিকভাবেই আমাদের বিয়ে হয়েছে। ইচ্ছা ছিল বিয়ের আয়োজন করার। কিন্তু কোভিডের কারণে আয়োজন করা হলো না।’

ন্যান্সি আরও জানান, ঢাকাতে বাসা নিয়েছেন তারা। বিয়ের পর নতুন দম্পতি সেখানেই থাকবেন।

প্রসঙ্গত, গীতিকবি মেহেদী মহসীনের লেখা গানে কণ্ঠও দিয়েছেন ন্যান্সি। শেষ ২০২০ সালের ৩০ জুলাই ইউটিউবে প্রকাশ পেয়েছে মহসীনের লেখা ‘এমন একটা মন’ নামে ন্যান্সির গাওয়া গান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *