পরীমণির ঘটনায় ‘মান্না,র মন্ত,ব্য’ ভাইরাল!

পরীমণির ঘটনায় ‘মান্না,র মন্ত,ব্য’ ভাইরাল!

চিত্রনায়িকা পরীমণি মাদক মামলায় গ্রেফতার হয়েছেন। বর্তমানে রয়েছেন ৪ দিনের পুলিশি রিমান্ডে। তার মামলার তদন্ত করছে সিআইডি। দেশজুড়ে তাকে নিয়ে সমালোচনার ঝড় বইছে। এমনকি তার কর্মস্থ,ল সিনেমা অঙ্গ,নের মানুষেরাও তাকে নিয়ে সমালোচনা করছেন।

চলচ্চিত্র শি,ল্পী সমিতি থেকে ইতোমধ্যে তার সদস্যপদ স্থ,গিত করা হয়েছে। সব মিলিয়ে জীবনের স,র্বোচ্চ দুঃসময় পার করছেন পরী। এমনই পরিস্থি,তিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে কালজয়ী চিত্রনায়ক মান্নার একটি বক্ত,ব্য।

সেখানে তিনি সিনেমা ইন্ডাস্ট্রি নিয়ে বেশ কিছু কথা বলেছেন। মান্না বলেছিলেন, ‘পৃথিবীর কোনো জগৎ যদি থাকে, চলচ্চিত্র জগৎ; এর মতো স্বার্থপর কোনো জগৎ আর নেই। এখানে আমরা সবাই বাণিজ্যিক।

হৃদয়, প্রেম, ভালোবাসা, বন্ধু,ত্ব, চাওয়া-পাওয়া সব মেকি। সিনেমা পরিবারের কেউ যদি বুকে হাত দিয়ে বলে, আমরা সবাই এক পরিবার; না, মিথ্যে। সবাই আলাদা।’ জীবিত থাকা অবস্থায় একটি বেসরকারি টিভির বিশেষ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মান্না।

অপি করিমের সঞ্চা,লনায় সেখানে তিনি নিজের ব্যক্তিগত ও ক্যারিয়ার নিয়ে অনেক কথাই বিনিময় করেছিলেন। মান্না জানান, সিনেমা জগতে তার একজনই বন্ধু। তিনি তার আত্মীয়। মান্নার ভাষ্য ছিল, ‘আমার একটাই বন্ধু আছে, সে হচ্ছে আমার ফাইট ডিরে,ক্টর মোসলেম ভাই। তিনি আমার পরিবারের সদস্য। যিনি আমার সুখের সময়ও পাশে ছিলেন, দুঃখের সময়ও পাশে ছিলেন।’

উল্লেখ্য, ঢাকাই সিনেমার ইতিহাসে অন্যতম সফল নায়ক মান্না। তার আসল নাম আসলাম তালুকদার। ২৪ বছরের ক্যারিয়ারে তিনি তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছিলেন। উপহার দিয়েছিলেন ‘দা,ঙ্গা’, ‘কাসেম মালার প্রেম’, ‘আম্মাজান’, ‘ক,ষ্ট’, ‘বীর সৈনিক’, ‘কাবুলিওয়ালা’র মতো সফল সিনেমা।

২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রা,ন্ত হয়ে মৃ,ত্যুবরণ করেছিলেন মান্না। তবে এখনো দর্শ,করা তাকে নিয়মিত স্মরণ করেন, তার অভিনীত সিনেমাগুলো নিয়ে চর্চা করেন।

শেয়ার করুন