পরীমণিকে ৬টি গরু দেয়ার বিষয়ে মুখ খুললেন সেলিম খান

পরীমণিকে ৬টি গরু দেয়ার বিষয়ে মুখ খুললেন সেলিম খান

গেল ঈদুল আজহায় ৬টি গরু কোরবানি দিয়েছেন ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা পরীমণি। সম্প্রতি এ নিয়ে নতুন করে গণমাধ্যমে খবর এসেছে যে- সেই গরুগুলো শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান দিয়েছেন।

এমন সংবাদ প্রকাশের পর এ নিয়ে মুখ খুলেছেন সেলিম খান।
গরু দেওয়ার কথা অস্বীকার করে এই প্রযোজক জানালেন, তিনি পরীমণিকে গরু দেননি। চলচ্চিত্র পরিচালক সমিতি ও শিল্পী সমিতিকে ৪টি গরু দিয়েছেন। এছাড়া চলচ্চিত্র প্রযোজক সমিতির প্রশাসকের সঙ্গে আলোচনা করে দু’টি গরু দিয়েছেন তিনি।

পরিচালক, শিল্পী ও প্রযোজকদের তত্ত্বাবধানে সেই গরুগুলো কাকরাইলে শাপলা মিডিয়ার অফিসের সামনে কোরবানি দেয়া হয়েছে বলে জানিয়ে শাপলা মিডিয়ার এ কর্ণধার আরও দাবি করেন, তার প্রযোজিত চলচ্চিত্রগুলোর গল্প অনুযায়ী পরীমণি অভিনয়ের সুযোগ পাননি। তাকে নিয়ে এখন পর্যন্ত কোনো চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনাও শাপলা মিডিয়ার নেই। অথচ মনগড়া এমন সংবাদ প্রকাশ করায় রীতিমতো আহত হয়েছে তিনি।

সেলিম খান বলেন, ‘চিত্রনায়িকা পরীমণির নাম শুনেছি। কিন্তু এখন পর্যন্ত তার সঙ্গে সামনা-সামনি দেখা হয়নি। এছাড়া কখনো ফোনেও তার সঙ্গে কথা হয়নি। ’ তিনি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, ‘যে কেউ তার তিনটি মোবাইল নম্বরে কললিস্ট যাচাই করে দেখতে পারেন। ’

শেয়ার করুন