পরিমনি, মৌ-পিয়াসা গ্রেফতার, র‍্যা,বকে ধন্য,বাদ জানালেন ইশিকা

পরিমনি, মৌ-পিয়াসা গ্রেফতার, র‍্যা,বকে ধন্য,বাদ জানালেন ইশিকা

গত কয়েকদিনে র‌্যাবের অভিযানে আটক হয়েছেন মডেল পিয়াসা, মৌ ও ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। প্রত্যেকের বাসা থেকেই উদ্ধার হয়েছে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য। চলমান এই গ্রেপ্তারে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)কে ধন্যবাদ জানিয়েছেন ছোট পর্দার অভিনেত্রী ও মডেল ইশিকা খান। ইশিকা লিখেছেন, ‘গতকিছু দিন ধরে র‍্যাব বাহিনীরা যে প্রমাণসহ মানুষগুলোকে গ্রেপ্তার করেছেন, তাদেরকে আমি সাধুবাদ জানাই। চমৎকার দৃশ্য দেখিয়েছেন।

এমন আরও অনেক মানুষ আছে যারা আমাদের সমাজকে নষ্ট করছে তাদেরকেও ধরুন। এবং তাদের চামচা গুলোকেও। এভাবে করতে থাকলে আমাদের দেশ বাঁচবে। নতুবা নোংরামিতে ভরে যাবে। আমার দেশের ভবিষ্যৎ কে বাঁচাতে হলে বর্তমানকে আগে শোধরাতে হবে।’

নায়িকা হয়েও নোংরামি করছেন অনেকে এমন কথা উল্লেখ করে ইশিকা বলেন, ‘ এরা কেউ একটা দুইটা কাজ করে মডেল বলে নিজেদের ব্যবসা চালিয়ে যাচ্ছে, আবার অনেকে নায়িকা হয়েও নোংরামি চালিয়ে যাচ্ছে।

সব সেক্টরেই এমন একটা দুইটা নোংরা মানুষ কম বেশি থাকে। তাই বলে সবাইকে এক তালিকায় রাখবেন না। মিডিয়ায় অনেক ভালো মানুষ আছে যারা কাজকে সন্মান করেন এবং ভালো কাজ করেন।

একটা দুইটা এর জন্য পুরো মিডিয়াকে গালি দিবেন না।’ উল্লেখ্য, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল বুধবার অভিনেত্রী পরীমনিকে বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

অভিযানের সময় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট উপস্থিত ছিলেন। রাত ৮টা ১০ মিনিটে পরীমনিকে তাঁর বাসা থেকে একটি সাদা মাইক্রোবাসে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

৮টা ৪৫ মিনিটে গাড়ি কুর্মিটোলায় র‌্যাব সদর দপ্তরে পৌঁছায়। সেখানে রাত ১২টা পর্যন্ত পরীমনিকে জিজ্ঞাসাবাদ করেছে র‌্যাব। এর আগে মডেল মৌ ও পিয়াসাকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তার আগে গ্রেপ্তার হয়েছেন চিত্রনায়িকা একা।

শেয়ার করুন