পরিচয় গোপন রেখে হো’-টেলে নিয়ে স্কু’লছা’ত্রীর স’র্বনা’শ

মাদারীপুরে পরিচয় গো’পন রেখে বিয়ের প্র’লো’ভন দে’খিয়ে দ’শম শ্রে’ণির এক স্কু’লছা’ত্রী’কে আ’বাসি’ক হো’টে’লে নিয়ে গিয়ে ধ’র্ষ’ণে’র অ’ভি’যো’গ উ’ঠেছে দুই স’ন্তানের পি’তা আব্দুর রহমানের বি’রু’দ্ধে। গ’ত বৃ’হস্প’তিবার (১৮ মার্চ) দি’নভ’র হো’টে’লে রেখে স্কু’লছা’ত্রী’কে ধ’র্ষ’ণে’র প’র স’ন্ধ্যা’য় অ’সু’স্থ অ’বস্থা’য় তা’কে হা’সপা’তা’লে ভ’র্তি ক’রতে গে’লে অ’ভিযু’ক্ত আ’ব্দুর র’হমা’নকে আ’ট’ক ক’রে পু’লি’শে দে’য় হা’সপা’তাল ক’র্তৃ’প’ক্ষ। রা’তে পু’লিশ অ’ভিযা’ন চা’লিয়ে তার ৩ সহ’যো’গী আ’কবর মু’ন্সী, মুরাদ সরদার ও আলাউদ্দিন কবিরাজকে আ’ট’ক করেছে।

ভু’ক্তভো’গীর পরিবার জানায়, আ’ড়াই ব’ছর আগে মাদারীপুর সদর উ’পজে’লার ঝাউদি গ্রামের আব্দুর রহমান নিজেকে অ’বিবা’হিত দাবি করে মোবাইল ফোনে দশম শ্রেণীর ওই ছা’ত্রী’র সা’থে প্রে’মের স’ম্প’র্ক গ’ড়ে তো’লে। এর ধা’রাবা’হিক’তায় বৃ’হস্প’তিবা’র স’কা’লে তি’নি শ’হ’রের এক’টি আ’বাসি’ক হো’টেলে ওই শি’ক্ষা’র্থী’কে নি’য়ে বি’য়ের প্র’লোভ’নে দি’নভ’র এ’কাধি’কবার ধ’র্ষ’ণ করে। স’ন্ধ্যা’র দি’কে ওই শি’ক্ষা’র্থী অ’সু’স্থ হয়ে প’ড়’লে ভু’ল ত’থ্য দিয়ে তাকে হা’সপা’তা’লে ভ’র্তি করে অ’ভিযু’ক্ত।

বিষয়টি স’ন্দে’হ হলে হা’সপা’তাল ক’র্তৃ’প’ক্ষ তা’কে আ’ট’ক করে পু’লিশ’কে খ’বর দেয়। পরে পু’লি’শ এ’সে তা’কে আ’ট’ক করে। এ ঘ’টনা’য় দৃ’ষ্টা’ন্তমূ’লক শা’স্তি দা’বি করেছে ভু’ক্তভো’গীর প’রিবা’র ও এ’লাকা’বাসী। প্র’থমে ভু’ল ত’থ্য দিয়ে ভ’র্তি করা হ’লেও পরে ওই ছা’ত্রী’কে ধ’র্ষ’ণে’র চি’কি’ৎ’সা দে’য়া হ’চ্ছে বলে জানান হাস’পাতা’লের ক’র্তব্য’রত চিকিৎসক মনিরুজ্জামান পাভেল।

ধ’র্ষ’ণে’র ঘ’টনা’র প্রা’থমি’ক স’ত্য’তা পা’ওয়া’র কথা জানান মা’দারী’পুর স’দর ম’ডেল থা’নার অ’ফিসা’র ই’নচা’র্জ (ওসি) কামরুল ইসলাম। তিনি বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে ধ’র্ষ’ণে’র শি’কা’র ত’রু’ণী’র সা’থে কথা ব’ল’লে বি’স্তারি’ত ত’থ্য পা’ও’য়া গে’ছে। মূ’লত প’রিচ’য় গো’পন রে’খে আ’বাসি’ক হো’টে’লে নিয়ে এই ধ’র্ষ’ণ করা হয়েছে বলে প্রা’থমি’কভা’বে জা’না গেছে। অ’ভিযু’ক্ত আ’ট’ক আছে।

শেয়ার করুন