Breaking News

‘পপি আমার অনেক ক্ষমতা, তুমি এমপি হয়ে সংসদে যাবে’

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। ক্যারিয়ারের শুরুর দিকে চিত্রনায়ক শাকিল খানের সঙ্গে বিয়ের গুঞ্জন চাউর হয়েছিল তার। গেল বছর মাঝের দিকে নায়ক জায়েদ খানের সঙ্গে প্রেম এবং বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল পপির। সম্প্রতি বিয়ের গুঞ্জনে আবারও খবরের শিরোনাম হয়েছেন এ অভিনেত্রী।

পপির বিয়ের গুঞ্জন থামতে না থামতেই, তাকে বিয়ে করতে চেয়ে সিরাজগঞ্জ থেকে চিঠি পাঠিয়েছেন জিকো নামের এক যুবক।

কম্পিউটারে টাইপ করা চিঠিতে জিকো লেখেন, ‘পপি আমি বিএনপি দল করি, আমার অনেক ক্ষমতা। আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব। তুমি এমপি হয়ে সংসদে যাবে।’

বিএনপি’র কোন পর্যায়ে আছেন জানতে চাইলে সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে সময়নিউজের প্রতিবেদককে এ যুবক বলেন, ‘আছি একটা পর্যায়ে। এমপির সাথে থাকি।’ এমপির নাম জানতে চাইলে জিকো সাফ জানান, এতো কিছু বলা যাবে না। দলীয় ব্যাপার।

চিঠিতে দেওয়া নম্বরে যোগাযোগ করা হলে জিকো জানান, দুটি ট্রাক রয়েছে তার। পাশাপাশি বগুড়ায় ইলেকট্রনিক্স পণ্য বিক্রয়ের দোকান রয়েছে। তিন বছর ধরে পপিকে পছন্দ করেন তিনি।

এদিকে শোনা যাচ্ছে, নতুন বয়ফ্রেন্ডের দেওয়া ফ্ল্যাটে থাকছেন পপি। ছেড়েছেন রাজধানীর ইস্কাটনের বাসা। থাকছেন কূটনৈতিক পাড়ার আশেপাশে। পপির নতুন বয়ফ্রেন্ড প্রবাসী ব্যবসায়ী।

গুঞ্জন প্রসঙ্গে জানতে পপির ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করে পাওয়া যায়নি তাকে। নতুন করে পপিকে নিয়ে ওঠা গুঞ্জন ধোপে টিকবে কিনা তা জানতে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

শেয়ার করুন

Check Also

সাদা কালোয় মিথিলার এই ফটোশুট মনে করাচ্ছে মেরিলিন মনরোকে

সাহসী ছবি পোস্ট করবার ক্ষেত্রে কোনও সময়ই পিছপা হন না মডেল-অ’ভিনেত্রী মিথিলা। এই অ’ভিনেত্রী, সঞ্চালিকা, …