নড়াইলে চার বছরের শিশু ধর্ষণ, চিকিৎসায় এগিয়ে এলো মাশরাফির সংগঠন

নড়াইলের উজির এলাকায় ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে অপুকে আটক করেছে পুলিশ। জানা গেছে, দিনমজুর বাবা-মা কাজে গেলে প্রতিবেশী বখাটে অপু তাকে মোবাইল ফোনে ছবি দেখানোর কথা বলে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে শিশুটি বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়ে। খবর পেয়ে নড়াইল দুই আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার সেচ্ছাসেবী সংগঠন ‘টিন তারুণ্য হানড্রেড’ ভুক্তভোগীর পরিবারের পাশে দাঁড়ায়। সংগঠনটির উদ্যোগে নির্যাতিতাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

স্বজনরা জানান, ছবি দেখানোর কথা বলে বাগানে শিশুটিকে যৌন নির্যাতন করেন। অভিযুক্তদের কঠিন শাস্তি দেওয়া হোক। নড়াইল টিম তারুণ্য হানড্রেড ক্যাপ্টেন মো. রাসেল বিল্লাহ বলেন, যে এ কাজটি করেছেন, এবং তাদেরকে যারা সহযোগিতা করছেন; প্রত্যেকদের কঠিন শাস্তি দেওয়া হোক। এদিকে ধর্ষণ ঘটনার পরপরই অভিযুক্ত অপুকে আটক করে পুলিশে সোপর্দ করেন এলাকাবাসী।

পুলিশ সুপার পুলিশ সুপার পিপিএম মোহম্মদ জসিম উদ্দিন বলেন, অভিযুক্তকে এলাকাবাসীর সহায়তা গ্রেফতার করতে সমর্থ হয়েছি। এবং তার বিষয়ে যথাযথ আইনি প্রক্রিয়া অব্যাহত রয়েছে। রোববার (৩০ আগস্ট) রাতে জেলা সদর হাসপাতালে নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়ার কথা জানিয়েছেন নড়াইল সদর হাসপাতালের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. সুব্রত নাগ।

Get real time updates directly on you device, subscribe now.