নুসরাতের সন্তান নিয়ে এবার মুখ খুললেন দেব

নুসরাতের সন্তান নিয়ে এবার মুখ খুললেন দেব

নুসরাতের সন্তান পৃথিবীর আলো দেখার আগে থেকেই তার পিতৃপরিচয় নিয়ে নানা গুঞ্জন শুরু হয়। সেই গুঞ্জনে ঢালপালা মেলে হাসপাতালে নুসরাতের পাশে নায়ক যশ সার্বক্ষণিক থাকায়। প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ উপভোগ করেছেন টালিউডের এই অভিনেত্রী। কিন্তু সন্তান জন্মের পর থেকে বিতর্ক যেন পিছু ছাড়ছে না নায়িকার। বিতর্ক-সমালোচনার মূল বিষয় সন্তানের পিতৃপরিচয়।

সমালোচকরা বলছেন, নুসরাতের সন্তানের বাবা হলেন তার প্রেমিক যশ দাশগুপ্ত। এ বিষয়ে মুখ খোলেননি নায়িকা। তীর্যক সমালোচনার মধ্যেও নুসরাতের পাশে দাঁড়িয়েছেন তার সহ-অভিনেতারা। টালিউড তারকা ও সংসদ সদস্য দেব এবার নুসরাত ইস্যুতে খোলামেলা কথা বলেছেন।

সন্তানের পিতৃপরিচয় প্রকাশে অনিচ্ছুক নুসরাত। সহকর্মীর সিদ্ধান্তকে সম্মান জানিয়ে দেব বলেন, ঈশানের জন্মের পর নুসরাতের সঙ্গে তার কথা হয়েছে। নুসরাত বুদ্ধিমতি। এটি তার ব্যক্তিগত বিষয়। ভুল-ঠিক উনি ভালো বোঝেন। নুসরাত নিশ্চয়ই কিছু ভালো ভেবেই নিজের জীবন নিয়ে এ সিদ্ধান্ত নিয়েছেন। আমাদের বিষয়টি মেনে নিতে হবে।

নুসরাতকে তার মতো বাঁচতে দেওয়ার আহ্বান জানিযে দেব বলেন, নুসরাতের কোলে ঈশান এসেছে, এবার জীবনটা ওর নিজের শর্তে বাঁচতে দিন ওকে। সেটি যশ (যশ দাশগুপ্ত) হোক বা অন্য কেউ। তাদের জীবনের সিদ্ধান্ত নিজেদের মুখে জানানোর সময় ও সুযোগ দিন। আমাদের প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন আছে। নুসরাত সংসদ সদস্য ও অভিনেত্রী বলে কী ওর ব্যক্তিগত জীবন থাকতে পারে না?

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *