নুসরাতের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন যশ!

ওপার বাংলার পরিচিতি মডেল ও অভিনেতা যশ দাসগুপ্ত। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে অভিনয় করে দুই বাংলায় বেশ জনপ্রিয়তা পেয়েছেন। এখন ব্যস্ত বড়পর্দার কাজ নিয়ে। সম্প্রতি নতুন গুঞ্জন শোনা যাচ্ছে যশ ও নুসরাত জাহানকে ঘিরে। বর্তমান ব্যস্ততা, গুঞ্জন এবং বিভিন্ন বিষয় নিয়ে সময় নিউজের সঙ্গে কথা বলেছেন তিনি।

২০২১ সাল নিয়ে যশের পরিকল্পনা জানতে চাই- ২০২১ নিয়ে আমি যথেষ্ট আশাবাদী। ২০২০ আমাদের সবার জন্য খুব খারাপ গেছে। আশা করছি, আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে এবং আবার সব আগের মতো হয়ে যাবে। আমি আরও ভালো কাজ করতে চাই, কাজে আরও মন দিতে চাই। কাজেই ফোকাস করতে চাই ২০২১ সালে।

শুনলাম, নতুন দুটি সিনেমায় কাজ করছেন। সিনেমা দুটি নিয়ে বলুন- ‘এসওএস কলকাতা’র পর দুটি নয়, বেশ কয়েকটি সিনেমা নিয়েই কয়েকটি হাউজের সঙ্গে কথা চলছে। সুরিন্দর ফিল্মসের ব্যানারে একটি সিনেমা শিগগিরিই মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে আমার বিপরীতে আছে প্রিয়াঙ্কা। রিলিজ ডেট কিছুদিনের মধ্যে জানা যাবে।

ছোটপর্দা দিয়ে আপনার পরিচিতি। সেই ছোটপর্দাকে মিস করেন? হ্যাঁ, ছোটপর্দা থেকেই শুরু করেছি। সেখান থেকেই মানুষের ভালোবাসা পেয়ে বড়পর্দায় ঢুকেছি। মিস করার কথা আমি বলব, কারণ মাঝে মধ্যে এখনো নন-ফিকশন শোগুলোতে অংশ নেই। আমার জন্য মেইন বিষয় হলো- ক্যামেরার সামনে থাকা। ক্যামেরার সামনে যেকোনো মিডিয়ামে আমি আছি। আমার জন্য সেটাই যথেষ্ট। আলাদা করে মিস করার কিছু আমি মনে করি না।

টলিউডের অনেক তারকা এখন সিনেমা প্রযোজনা করছে। যশের কোনো চিন্তা আছে এ ব্যাপারে? প্রডাকশন হাউজ নিয়ে চিন্তাধারা আছে। কিন্তু নিজের প্রডাকশন হাউজে সিনেমা করব বা বাইরে কোথাও কাজ করব না সেরকম কিছু ভাবছি না।

সব রকম কাজ করতে চাই। আমি কাজ বাইরেই করতে চাই। (প্রযোজনা) নিয়ে অবশ্যই পরিকল্পনা আছে। টলিপাড়ায় যশের প্রিয় নায়িকা কে? কার সঙ্গে স্ক্রিন শেয়ার করার ইচ্ছা রয়েছে। কোয়েল মল্লিক। কোয়েলের কাজ খুব ভালো লাগে। আগেও কোয়েলের কাজ ভালো লাগত। ভবিষ্যতে সেরকম কোনো স্ক্রিপ্ট পেলে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই।

ব্যক্তিগত প্রসঙ্গ: যশ কি সিঙ্গেল? আমার মনে হয়, যতদিন না বিয়ে হচ্ছে আমরা সবাই সিঙ্গেল থাকি। কিন্তু সিঙ্গেল থেকেও সিঙ্গেল থাকি না। আমাদের সবারই পারসোনাল লাইফ একটু কমপ্লিকেটেড থাকে। আই উড সে, আমার পারসোনাল লাইফও একটু কমপ্লিকেটেড।আপনাকে এবং নুসরাত জাহানকে নিয়ে মুখরোচক শিরোনাম হচ্ছে গণমাধ্যমে। যা রটে তা কিছুটা হলেও বটে? অনেক কিছুই নানা রকম লোকেরা লিখছে। সেটা নিয়ে আমি খুব বেশি মন্তব্য করতে চাই না।

নুসরাত-যশ সম্পর্ক নিয়ে কী বলবেন- নুসরাতকে আমি চিনি আজ থেকে না। ২০১৭ সালে আমরা একটি সিনেমা করেছিলাম ‘ওয়ান’। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের, যে সিনেমায় বুম্বা দা (প্রসেনজিৎ চ্যাটার্জি) ছিল। তখন থেকেই নুসরাতকে আমি চিনি। নুসরাতের সঙ্গে বন্ধুত্ব অবশ্যই থাকবে।

লোকেরা অনেক কিছু বলেছে এটা নিয়ে। আমি জানি, আমার বলাতে স্টেটমেন্ট খুব একটা চেঞ্জ হবে না। লোকেদের যেটা বিশ্বাস করার সেটাই করবে। তাছাড়া আমার মনে হয়, এখানে আমি থার্ড পারসন। আমার মনে হয়, এ প্রশ্নটা আপনাদের নুসরাতকে করা উচিত।
পাঠকদের উদ্দেশ্যে বলুন- পাঠকদের জানাব অনেক অনেক ভালোবাসা এবং হ্যাপি নিউ ইয়ার ২০২১। ভালো থাকবেন, ভালোবাসতে থাকবেন।

শেয়ার করুন

Check Also

ক্রাশের নাম সবাইকে জানিয়ে দিলেন শ্রাবন্তী

লাখো পুরুষ পাগল তার জন্য। তার প্রেমের গল্প ছড়িয়ে আছে ইন্ডাস্ট্রিজুড়ে। তিনবার বিয়ের কারণে কটাক্ষও …