নাসিরকে নিয়ে আলজাজিরার অনুসন্ধানী রিপোর্ট চান তার সাবেক প্রে’মিকারা !

ফানি এই নিউজটি শুধুমাত্র পাঠকদের বিনোদন দেওয়ার জন্য লেখা হয়েছে। জাতীয় দলের আ’লোচিত ক্রিকেটার নাসির হোসেন রোববার (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেছেন। বিয়ের পর তার স্ত্রী’ তামিমাকে নিয়ে বের হয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। জানা গেছে, রাকিব ছাড়াও নাসিরের স্ত্রী’ তামিমা’র আরও একজন স্বামী ছিল বলে জানা গেছে

শনিবার (২০ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে পাওয়া তামিমা’র সাবেক স্বামী রাকিবের একটি জিডির কপিতে এ তথ্য পাওয়া গেছে। তিনি বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উত্তরা পশ্চিম থা’নায় এ জিডিটি করেন বলে নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তাও (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস।

জিডি সূত্রে জানা যায়, ২০১১ সালে তামিমা তাম্মিকে বিয়ে করেন রাকিব। দাম্পত্য জীবনে তাদের একটি মে’য়ে রয়েছে। এর মধ্যেই তামিমা অন্য এক ছে’লের সঙ্গে স’ম্পর্কে জড়ায়।

ছয় মাস সংসার করার পর ফিরে আসে। পরে রাকিবের সঙ্গে ক্ষমা চেয়ে পার পায়। কিন্তু গত ১৪ ফেব্রুয়ারি নতুন করে নাসিরের সঙ্গে ছবি ভাই’রাল হলে রাকিব জানতে পারেন, তামিমা বিয়ে করেছেন।

এই ঘটনায় ফেইসবুকে তুমুল আলোচনা ও সমালোচনা চলছে। ঘটনার পরেই নাসির হোসেন গা ঢাকা দিয়েছেন।তবে এই ঘটনার বিস্তারিত বিষয়ে আলজাজিরার বিস্তারিত রিপোর্ট চান তার সাবেক প্রে’মিকারা।

আল জাজিরাকে অনুরোধ করেছেন নাসিরকে নিয়ে যেন ‘উঈ আর নাসির’স গার্লফ্রেন্ড’ নামে একটি ডকুমেন্টারি বানানোর জন্যে।

যাবতীয় তথ্যপ্রমাণ দিয়ে তারা সহয়তা দিবেন বলে আসস্ত করেছেন তারা।আলজাজিরার সাথে যোগাযোগ করা হলে তারা ব্যাস্ত আছি বলে আমাদের মেইল ব্লক করে দেন।

শেয়ার করুন

Check Also

বিকেলে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে উন্নত দেশে উত্তরণের জন্য জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ লাভ করায় আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *