নববধূ মাহিকে শুভেচ্ছা জানালেন সাবেক স্বামী

নববধূ মাহিকে শুভেচ্ছা জানালেন সাবেক স্বামী

১৩ সেপ্টেম্বর ভক্ত ও দর্শকরদের সারপ্রাইজ দেবেন, ফেসবুকে সম্প্রতি একটা পোস্টে ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি এমনটাই জানিয়েছেন। এ ঘোষণার পরই বিনোদন দুনিয়ায় ছড়িয়ে পড়ে, তিনি বিয়ে করেছেন। এদিকে তার সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপু শুভেচ্ছা জানিয়েছেন তিনি মাহিকে।

চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করছেন, এমন খবর সোশ্যাল মিডিয়ায় ভাসছে বেশ কয়েকমাস ধরে। বিভিন্ন সূত্রে জানা গেছে, গাজীপুরের রাজনীতিক ও ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। ওই নেতার সঙ্গে মাহির গায়ে হলুদের পোশাকে একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিলেছে।

তবে বিয়ের খবর প্রসঙ্গে জানতে চাইলে মন্তব্য করতে রাজি হননি মাহিয়া মাহি। এক প্রশ্নের উত্তরে মাহি বলেন, এখন বলে দিলে তো সারপ্রাইজ থাকবে না। বিয়ে নাকি সুন্নতে খৎনা সেটা কালই বুঝতে পারবেন। একটা দিন অপেক্ষা করুন। আমি আজকে অনেক ব্যস্ত।

মাহির সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপু বলেন, উনারা ভালো থাকুক। এটাই আমি চাই। আমার দোয়া ও শুভেচ্ছা থাকল উনাদের জন্য। তাদের নতুন জীবনের জন্য শুভ কামনা। আর আমি এ বিষয়ে কথা বলতে রাজি না। আমি সাধারণ মানুষ, ঝামেলার মধ্যে যেতে চাই না।

মাহির নতুন বিয়ের গুঞ্জন শুরু হয় ১১ জুন। সে দিন নিজের ফেসবুকে একটি পোস্ট করেছিলেন মাহিয়া মাহি। ছবিতে মেহেদী রাঙা হাত, নাকফুল আর কাতান শাড়িতে দেখা গেছে তাকে।

ওই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি তোমাকে গান, সিনেমা, সব জায়গায় অনুভব করতে পারি। আলহামদুলিল্লাহ।’ এই পোস্টে রাকিব সরকার মন্তব্য করেছেন, ‘কে তুমি?’ উত্তরে মাহি লিখেছেন, ‘বউ’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *