নতুন বউ নিয়ে প্রে’মিক উ’ধাও!

বাইকে করে এসে বরের সামনে থেকেই ব’উকে নিয়ে পা’লালো প্রে’মিক। ভারতের জলপাইগুড়ির কোতোয়ালীতে ঘ’টে’ছে এমন ঘ’ট’না। বি’য়ে করে বাড়ি ফেরার পথে রীতিমত সিনেমার কায়দায় বরের গাড়ি আ’টকে ব’উ নিয়ে উ’ধাও হয়েছেন প্রে’মিক।

এই ঘ’ট’নায় কোতোয়ালী থা’নায় অ’ভি’যো’গ দা’য়ের করা হয়েছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা সাতটার দিকে এই ঘটনা ঘটে। জলপাইগুড়ি শহর সংলগ্ন তেহাত্তর মোড় যেটি জলপাইগুড়ি থেকে শিলিগুড়ি যাওয়ার রাস্তায় সেখানে এই ঘ’ট’না ঘ’টে।

বিয়ের পর অষ্টমঙ্গলা সেরে পাত্র ও তার পরিবার যখন পা’ত্রীকে নিয়ে শিলিগুড়ি যাচ্ছিলেন তখন এ ঘ’টনা ঘটে। এসময় চার যুবক দুটি বাইক নিয়ে তাদের পথ রোধ করে।

গাড়ি থেকে পাত্র ও পা’ত্রীর পরিবারকে বের করে এসময় মা’রধ’র করা হয়। পরে পা’ত্রীকে তারা নিয়ে যায়। এসময় উপস্থিত সকলের মোবাইল ও গয়না নিয়ে যায় দুষ্কৃতিকারীরা।

ফেরার পথে ঐ চার যুবক পাত্রকে হুমকি দেয় যদি শিলিগুড়ি যাবার পর পাত্রপক্ষ পাত্রীকে ফেরত নেওয়ার চেষ্টা করে তাহলে তারা কড়া ব্যবস্থা নেবে।

কোতোয়ালী থানার কাছে পাত্রপক্ষ অভিযোগ করে, পাত্রী সম্ভবত তাদের সঙ্গে থাকতে চায় না। তার অন্য কোন জায়গায় সম্পর্ক থাকতে পারে বলে অভিযোগে জানান তারা। তাদের দাবি, যাওয়ার সময় পাত্রী কোন প্রতিবাদও করেনি।

পাত্রীকে তাদের প্রয়োজন নেই জানিয়ে বরপক্ষ এখন শুধু মোবাইল এবং গয়না ফিরে পেতে চান। পুলিশের কাছে তারা নিরাপত্তা চেয়েছেন। পরে পুলিশ নিরাপত্তার সঙ্গে তাদের পৌঁছে দেয়।

শেয়ার করুন

Check Also

বিকেলে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে উন্নত দেশে উত্তরণের জন্য জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ লাভ করায় আজ শনিবার …