ধোনি পোলার্ডের মত বাংলাদেশের সেরা ১ জন ব্যাটসম্যানের নাম জানালেন রিকি পন্টিং

ধোনি পোলার্ডের মত বাংলাদেশের সেরা ১ জন ব্যাটসম্যানের নাম জানালেন রিকি পন্টিং

জোড়া রেকর্ড গড়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জিতে নিয়েছে বাংলাদেশ দল।

স্পিনবান্ধব পিচে ব্যাটসম্যানদের ছোট ছোট ইনিংসের কারণে ৭ উইকেট হারিয়ে ১৩১ রানের বেশি করতে পারেনি স্বাগতিকরা।

পরে ভেলকি দেখিয়েছেন বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ। তাকে যোগ্য সঙ্গ দিয়েছেন শেখ মেহেদি হাসান, সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলামরা। সবমিলিয়ে অস্ট্রেলিয়াকে মাত্র ১০৮ রানে অলআউট করে বাংলাদেশের জয় ২৩ রানের ব্যবধানে।

এমন জয়ের ২৪ ঘণ্টার মধ্যেই আজ (বুধবার) সিরিজের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ।

নতুন খবর হচ্ছে, টি-২০ এর দল নিয়ে খুশি নন রিকি পন্টিং। তার মতে দলে ফিনিশার নেই।ফিনিশার কাউকে না পেলে আজকেও বাংলাদেশের সাথেও অস্ট্রেলিয়া বিপদে পড়বে বলে মনে করছেন পন্টিং।

অস্ট্রেলিয়ার হয়ে রেকর্ড ৩ বার বিশ্বকাপ জিতেছেন রিকি পন্টিং। এই কিংবদন্তির ক্রিকেটীয় মস্তিষ্ক নিয়ে প্রশ্ন তোলার অবকাশ নেই।

অস্ট্রেলিয়ার এক সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে পন্টিং বলেন, ভারতীয় দলে আগে মহেন্দ্র সিংহ ধোনি ছিল, এখন হার্দিক পান্ডিয়া আছে।

বাংলাদেশে মাহমুদুল্লাহ আছে। এরকম কোনো ফিনিশার অস্ট্রেলিয়া দলে নেই। ফিনিশার হিসেবে ধোনি দারুণ সফল।

হার্দিক, কায়রন পোলার্ড, মাহমুদুল্লাহরা দেশকে জয় এনে দিচ্ছে। আইপিএলেও হার্দিক, কায়রন পোলার্ডরা ফিনিশার হিসেবেই ব্যাট করে।

অস্ট্রেলিয়া দলে ফিনিশার না থাকার কারণও বের করেছেন অভিজ্ঞ পন্টিং। তিনি বলেন, অস্ট্রেলিয়ার সেরা ব্যাটসম্যানরা বিগ ব্যাশ লিগে প্রথম চারে ব্যাট করে। তারা কেউই ফিনিশার হিসেবে খেলেনি। আমাদের এখন এমন একজনকে খুঁজে বের করতে হবে।

তিনি আরো বলেন,মিচেল মার্শ, মার্কাস স্টইনিসদের মাঝে কে নেবে ফিনিশারের দায়িত্ব? আমাদেরকে এটার উত্তর বের করতে হবে। অন্যথায় সামনে বিশ্বকাপ এবং বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া খুব বিপদে পড়বে।

শেয়ার করুন