Breaking News

ধানের শীষের প্রচারণায় অংশ নেয়ায় পুড়িয়ে হত্যার ‍হুমকি

আসন্ন ফেনী পৌর নির্বাচনে মেয়রপ্রার্থী আলাল উদ্দিন আলালের ধানের শীষ প্রতীকের সমর্থনে প্রচার-প্রচারণায় অংশ নেয়ায় পৌর বিএনপির সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঞাকে সপরিবারে পড়িয়ে হত্যার হুমকি দিয়েছে সরকার দলীয়রা।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার জানান, রোববার সন্ধ্যার দিকে ছাত্রলীগ-যুবলীগের চিহৃত সন্ত্রাসীরা মহিপাল এলাকায় বিএনপি নেতা মেজবাহ উদ্দিনের বাড়িতে যায়। তাকে বাড়িতে না পেয়ে পরিবারের সদস্যদের হুমকি দিয়ে আসে।

বাহার জানান, ‘ধানের শীষের প্রচারণায় অংশ নিলে দরজা আটকে ঘরে আগুন ধরিয়ে ওই পরিবারের সবাইকে হত্যা করা হবে’ বলে হুমকি দেয় সন্ত্রাসীরা। তাদের ভয়ে পরিবারের নারী-শিশুরা হাউ-মাউ করে চিৎকার করে ওঠে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে বলে তিনি জানান।

এ দিকে পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী বেলাল হোসেনকে প্রচার-প্রচারণা বন্ধ রাখতে হুমকি দেয়া হয় বলে অভিযোগ করেন বিএনপি নেতারা। এ ঘটনার প্রতিবাদে বিএনপি নেতা-কর্মীরা তাৎক্ষণিক ফেনী শহরে প্রতিবাদ মিছিল বের করে।

জেলা বিএনপির সদস্য সচিব ও ধানের শীষের মেয়রপ্রার্থী আলাল উদ্দিন আলাল অভিযোগ করে বলেন, ভীতিকর পরিবেশ তৈরি করে একতরফা নির্বাচন করতে সরকার দলীয় সন্ত্রাসীরা বিএনপির নেতা-কর্মীদের বাড়ি-ঘরে হুমকি-ধমকি দিচ্ছে। ইতোমধ্যে ধানের শীষের পোস্টারে আগুন ধরিয়ে দেয়া হয়েছে। প্রচার-প্রচারণায় বাধা দেয়া হচ্ছে।

গণসংযোগে ব্যস্ত থাকায় এ ব্যাপারে আওয়ামী লীগের দায়িত্বশীল নেতাদের বক্তব্য জানা যায়নি।
সূত্র নয়া দিগন্ত

শেয়ার করুন

Check Also

বড় দরপতনের মধ্যে স্বর্ণ

গেল সপ্তাহে বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় পতন হয়েছে। এ নিয়ে টানা দুই সপ্তাহ স্বর্ণের দামে …