দ্বিতীয় বিয়ে করেছি, চুরি-ডাকাতি তো আর করি নাই: নিলয়

দ্বিতীয় বিয়ে করেছি, চুরি-ডাকাতি তো আর করি নাই: নিলয়

প্রথম সংসার ভেঙে যাওয়া পর দ্বিতীয় বিয়ে করেছেন ছোটপর্দার অভিনেতা নিলয় আলমগীর।

গত ১১ আগস্ট এক ফেসবুক স্ট্যাটাসে নিলয় জানান, চলতি বছরের ৭ জুলাই প্রেমিকা তাসনুভা তাবাসসুম হৃদিকে বিয়ে করেন এই অভিনেতা।

আর বিয়ের পর থেকেই বেশ রোমান্টিক আবহে আছেন এই অভিনেতা। নববধূর সঙ্গে ছবি শেয়ার করে এর ক্যাপশনে নিলয় বলেন, ‘বিয়ে করে রোমান্টিক মুডে আছি, বাজে কিছু লিখবেন না। ’

তবে এর বিড়ম্বনাও দেখা দিয়েছে বলে জানালেন এই অভিনেতা। নিলয় এবার জানালেন, দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ করার পর থেকেই সমস্যায় পড়েছেন এই অভিনেতা।

মূলত, ফেসবুকে নববধূর সঙ্গে ছবি পোস্ট করে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন নিলয়। এ নিয়ে দুঃখ প্রকাশ করে শনিবার (১৪ আগস্ট) আরেকটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

এতে সমস্যার কথা জানিয়ে নিলয় লিখেন, ‘কী যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি, দ্বিতীয় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করি নাই। নতুন বউয়ের সঙ্গে হাসি খুশি ছবি দিলে কমেন্ট করতেছে- এত নির্লজ্জ কেন আপনি, দ্বিতীয় বিয়ে করছেন, আবার বউয়ের সঙ্গে ছবি দেন।

একা ছবি দিলাম তাতেও সমস্যা বিয়ের পর একা ছবি কেন। আমার বিড়ালের সঙ্গে ছবি দিলাম সেটাও সমস্যা। এক হাজারের উপরে ছবি তুলেছি। গালি খাওয়ার ভয়ে পোস্ট করতে পারছি না। আমার এত ছবি লইয়া আমি এখন কোথায় যাইবো। ’

এর আগে, নিলয় বাংলানিউজকে জানান, ‘তার স্ত্রী তাসনুভা তাবাসসুম হৃদি ঢাকার গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী। গত বছর ফেসবুকে হৃদির সঙ্গে আমার পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্ক তৈরি হয়। গত ৭ জুলাই পারিবারিকভাবে বিয়ে করেছেন তারা। ’

এটি নিলয়ের দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি ২০১৬ সালের ৭ জানুয়ারি ভালোবেসে বিয়ে করেছিলেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখকে। কিন্তু তাদের সংসার বেশিদিন টেকেনি। নানা জটিলতায় সেই সম্পর্ক ভেঙে যায়।

শেয়ার করুন