দেশে যাত্রা শুরু করল Let’s Go নামে নতুন এক ই-কমার্স প্রতিষ্ঠান

দেশে যাত্রা শুরু করল Let’s Go নামে নতুন এক ই-কমার্স প্রতিষ্ঠান

বিজনেস টু কাস্টমার মডেল নিয়ে দেশে যাত্রা শুরু করলো নতুন এক ই-কমার্স প্রতিষ্ঠান লেট’স গো মার্ট। মঙ্গলবার (৫ অক্টোবর) রাজধানীর ডেইলি স্টার সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করে। এতে উপস্থিত ছিলেন লেট’স গো মার্ট’র চেয়ারম্যান মেজর (অব.) মো রবিউল আলম, ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফা, পরিচালক এসএম আসাদুজ্জামান, পরিচালক ও প্রধান পরিচালনা কর্মকর্তা সৈয়দ আশরাফ-উস-সালেহীন ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিম।

গোলাম মোস্তফা জানান, দেশের বাজারের আসা এই প্ল্যাটফর্মটি ক্রেতাদের চাহিদা পূরণ করতে দারুণ কিছু উদ্ভাবনী ও কাস্টমাইজড সেবা নিয়ে এসেছে। দেশের ই-কমার্স ইন্ডাস্ট্রিতে যাতে ক্রেতারা সহজ, ঝামেলাবিহীন এবং দ্রুততম সময়ে পণ্য পেতে পারে ‑ সে লক্ষ্যেই মানসম্মত পণ্যসম্ভার নিয়ে “লেট’স গো মার্ট”। লেট’স গো মার্ট’র সেবাগুলোর মধ্যে রয়েছে দ্রুত ডেলিভারির নিশ্চয়তা, মানসম্মত পণ্যের সমাহার, ক্ষুদ্র উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য ডেলিভারি করার সুযোগ।

সৈয়দ আশরাফ-উস-সালেহীন বলেন, আমরা বিজনেস মডেলে দু’টি বিষয় নিয়ে এসেছি। একটি ক্যাশ অন ডেলিভারি। যেখানে আমরা মার্চেন্ট ও কর্পোরেট থেকে নগদ টাকায় পণ্য কিনে গ্রাহকের কাছে পৌঁছে দেব। অন্যটি, জিরো ওয়্যার হাউজ ও জিরো অ্যাডভান্স সিস্টেমে। যেখানে কোনও ধরনের পণ্য মজুদ করা হবে না এবং কোনও অগ্রীম টাকা নেওয়া হবে না।

শেয়ার করুন