দেশের সুপারস্টার খুঁজলে হিরো আলমকে দেখাচ্ছে গুগল

পছন্দের তারকার ছবি, তথ্য বা আপডেট পেতে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগলে (google) ঢুঁ মারেন ভক্তরা। এই ক্ষেত্রে যাদের সবচেয়ে বেশি গুগলে খোঁজা হয় তাদেরই গুগল এগিয়ে রাখে। গুগলের ফিল্টার এমনই। যার প্রতি মানুষের আগ্রহ বেশি থাকবে, তাকেই আগে দেখাবে। এই ধরনের প্রতিষ্ঠান প্রায়ই বলে থাকে, তারা ব্যবহারকারীদের আগ্রহকে গুরুত্ব দিয়ে ব্যবসা করে।

এবার গুগলে ‘বাংলাদেশ ফিল্ম সুপারস্টার (Bangladesh Film Superstar)’ লিখে সার্চ করতে গেলে হিরো আলমকে নিয়ে তৈরি করা দুটি কনটেন্ট প্রথমে দেখা যাচ্ছে। আজ রবিবার বিকেল ৫টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত গুগলে Bangladesh Film Superstar লিখে সার্চ করলে সবার উপরে হিরো আলমকে দেখাচ্ছে। যদি ইমেজ ও ভিডিওতে কাস্টমাইজ করা হয় সেখানেও হিরো আলম শীর্ষে। অবাক করার বিষয় হলো এই দুটির একটিও হিরো আলমের পেজ কিংবা ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়নি।

রবিবার গুগলে ‘Bangladesh Film Superstar’ লিখে সার্চ দিলে নিউজপয়েন্টটিভি নামের একটি ইউটিউব চ্যানেল থেকে হিরো আলমকে নিয়ে তৈরি করা ভিডিও প্রথমে দেখা গেছে। ২০১৬ সালের ১৫ ডিসেম্বর ভিডিওটি পোস্ট করা হয়। এখন পর্যন্ত সাড়ে পাঁচ লাখের বেশিবার ভিউ হয়েছে। চ্যানেলটির অ্যাবাউটে ‘ভারত সরকারের ডিজিটাল কনটেন্ট এজেন্সি’ লেখা আছে।
দ্বিতীয় ভিডিও’র লোকেশনও ভারতে। খুশ বায়ারওয়া নামের এক যুবকের ব্যক্তিগত চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা। বাংলায়ও প্রায় একই অবস্থা। ‘বাংলাদেশি সুপারস্টার’ লিখে সার্চ দিলে ভিডিও অপশনে হিরো আলমকে নিয়ে তৈরি করা কনটেন্ট সবার আগে দেখা যাচ্ছে। আর বাঁ’দিকে আসছে শাকিব খানের উইকিপিডিয়ার পেজ। হিরো আলম সম্প্রতি তার ছবি মুক্তি দিয়েছেন। গুগলের তথ্য বলছে, ছবিটি প্রকাশের পর গত সাতদিনে অন্তর্জালে তার আধিপত্য বেড়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

এই বিভাগের আরো খবর
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: