দুই ডোজ টিকা নিয়েও করোনায় চিকিৎসকের মৃত্যু

দুই ডোজ টিকা নিয়েও করোনায় চিকিৎসকের মৃত্যু

দুই ডোজ টিকা নেয়ার পর করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনি বিভাগের বিশেষজ্ঞ ডা. জাকিয়া রশীদ শাফী (৪৬) মারা গেছেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিকুল ইসলাম সজীব জানান, সপ্তাহ খানেক আগে জাকিয়া রশীদ করোনাভাইরাসে আক্রান্ত হন। তারপর তিনি ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন। অবস্থার অবনতি হলে গত রোববার তাকে লাইফ সার্পোট (ভেন্টিলেশন) দেয়া হয়। সোমবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।

টাঙ্গাইল শহরের পূর্ব আদালত পাড়ার বাসিন্দা ডা. জাকিয়া রশীদ শাফীর স্বামী মিজানুর রহমান বাংলাদেশ সেনাবাহিনীর মেডিকেল কোরের ব্রিগেডিয়ার। তিনি ঢাকা সিএমএইচএ কর্মরত।

Read More – গাইবান্ধায় করোনায় সর্বোচ্চ মৃত্যু, নতুন শনাক্ত ৫৬

গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় মঙ্গলবার করোনা ভাইরাসে সর্বোচ্চ রেকর্ড-৫ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে শনাক্ত হয়েছে ৫৬ জন। এরমধ্যে গোবিন্দগঞ্জে ১৭, সদরে ১৭, ফুলছড়িতে ৩, সুন্দরগঞ্জে ৩, সাঘাটায় ৩, পলাশবাড়ীতে ৬ ও সাদুল্যাপুর উপজেলায় ৭ জন।

করোনায় মৃত ব্যক্তিরা হলো- গাইবান্ধা পৌরসভার ফকিরপাড়ার মমিনুল ইসলাম (৫০), সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের দক্ষিণ ফলিয়া গ্রামের সুনীল মহন্ত (৮২), পলাশবাড়ি উপজেলার মো. সেলিম রেজা (৫৫), সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের রামনগর গ্রামের ভোলা মিয়া (৬০) ও যুগিপাড়া গ্রামের জাহেদা বেগম (১০০)।

তবে করোনা ভাইরাস সংক্রান্ত নানা উপসর্গে সন্দেহজনকভাবে ৫৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। জেলায় হোম কোয়ারেন্টাইনে চিকিৎসা শেষে ছাড়পত্র নেয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৭ হাজার ৪৫৮ জন। এদিকে জেলায় সর্বমোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৯৫১ জন। এরমধ্যে ৪১ জন মারা গেছে।

শেয়ার করুন