দিল্লিতে ফুটওভার ব্রিজের নিচে আটকে গেল বিমান

দিল্লিতে ফুটওভার ব্রিজের নিচে আটকে গেল বিমান

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কয়েকদিন ধরে একটি ভিডিও দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যায়, ফুট ওভারব্রিজের নিচে আটকা পড়েছে একটি প্লেন। ভারতের রাজধানী দিল্লিতে এয়ার ইন্ডিয়ার একটি প্লেন আটকে পরার এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, বিমানটি ভাঙারি হিসেবে বিক্রি করে দেয়া হয়েছিল। কিন্তু রাস্তা দিয়ে নেয়ার সময় ব্রিজের নিচে আটকা পড়ে সেটি। ভিডিওতে দেখা যায়, আটকা পড়া বিমানটির পাশ দিয়ে গাড়ি চলাচল করছে। বিমানটিতে কোনো পাখা ছিল না।

টুইটারে ওই ভিডিওটি শেয়ার করে একজন সাংবাদিক। তিনি লিখেন, বিমানটির সঙ্গে এখন আর তাদের কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছে এয়ার ইন্ডিয়া।

তিনি বলেন, এটি এয়ার ইন্ডিয়ার বিক্রি করে দেয়া একটি ভাঙারি বিমান। গত রাতে বিমানটি নিয়ে যাওয়া হচ্ছিল। কোনো পরিস্থিতিতেই বিমানটির সঙ্গে এয়ার ইন্ডিয়ার সম্পর্ক নেই।

এদিকে দিল্লি বিমানবন্দর কর্তৃপক্ষ ভারতের এক গণমাধ্যমকে জানিয়েছে, বিমানটি দিল্লি এয়ারপোর্টের নয় বলে তারা নিশ্চিত। পরিবহনের সময় ড্রাইভারের ভুলে হয়তো বিমানটি আটকা পড়েছে।

পরে অনেকেই জানান, বেশ কয়েকদিন ধরেই বিমানটি ব্রিজের নিচে আটকে আছে। অনেকে মন্তব্য করেন, বিমান পরিবহনের আগে রাস্তা ভালোমতো দেখে নেয়া উচিত ছিল।

প্রসঙ্গত, এর আগেও এয়ার ইন্ডিয়ার একটি বিমান ব্রিজের নিচে আটকা পড়েছিল। ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের পশ্চিমবঙ্গে এ ঘটনা ঘটেছিল।

শেয়ার করুন