তৃতীয় বিয়ে করছেন অপূর্ব, সাবেক স্ত্রীর স্ট্যাটাসে ‘পরকীয়ার’ সুর!

তৃতীয় বিয়ে করছেন অপূর্ব, সাবেক স্ত্রীর স্ট্যাটাসে ‘পরকীয়ার’ সুর!

বর্তমান সময়ের ছোটপর্দার জনপ্রিয় অভিনেনেতা জিয়াউল ফারুক অপূর্ব আবারও বিয়ে করছেন। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে তার বিয়ে। পাত্রীর নাম শাম্মী দেওয়ান। যিনি আমেরিকা প্রবাসী। ইতোমধ্যে তাদের গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। গণমাধ্যমের কাছে নিজের বিয়ের খবরটি নিশ্চিত করেছেন এই অভিনেতা নিজেই।

এদিকে এই অভিনেতার বিয়ের ঘোষণার পর অপূর্বর সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতির এক ফেসবুক স্ট্যাটাসে নতুন আলোচনার সৃষ্টি হয়েছে। অপূর্বর তৃতীয় বিয়ের খবর শুনে দ্বিতীয় স্ত্রী নাজিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘চার বছরের প্রেম সফল হলো, মাশাআল্লাহ্! নব বিবাহিতদের জন্য শুভ কামনা।’

যদিও স্ট্যাটাসে সেখানে কোনো নাম উল্লেখ করেননি অদিতি; তবুও সবাই ধরে নিচ্ছেন তিনি অপূর্বকেই নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। সেই শুভেচ্ছাবার্তার হিসাব-নিকেশে উঠে এলো হবু স্ত্রী শাম্মার সঙ্গে চার বছর ধরে প্রেম করছেন অপূর্ব। নাজিয়ার এ কথায় স্পষ্ট হয়ে গেলো তাদের সংসার ভাঙার কারণ। অপূর্ব যেহেতু চার বছর ধরে প্রেম করেছেন সেহেতু তিনি অদিতির সঙ্গে সংসার করার সময় থেকেই পরকীয়ায় যুক্ত ছিলেন। তাদের ডিভোর্স হয় ২০২০ সালের মে মাসে। তারপরের এক বছর বাদ দিলে অপূর্ব তিন বছর পরকীয়া করেছেন।

অদিতির সঙ্গে সংসার করাকালীনই শাম্মার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অপূর্ব। তা মেনে নিতে পারেননি বলেই অপূর্বকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অদিতি। ফেসবুকে নাজিয়ার স্ট্যাটাসটিতে ১০ হাজার লাইক-রিঅ্যাক্ট পড়েছে। মন্তব্যের ঘরে হাজারের উপরে মতামত। তার বেশিরভাগই অপূর্বকে সমালোচনা করে।

উল্লেখ্য, ২০১০ সালে অভিনেত্রীকে প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। তবে এক বছরের মধ্যেই সেই বিয়ে ভেঙে যায়। এরপর ২০১১ সালে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন এই অভিনেতা। দীর্ঘ ৯ বছর সংসার করার পর ২০২০ সালে তারা বিচ্ছেদের ঘোষণা দেন। আয়াশ নামের এক পুত্র সন্তান রয়েছে প্রাক্তন এই দম্পতির।

শেয়ার করুন