তাপসের মে’য়ের বিয়েতে নাচলেন সানি লিওন

নানা জল্পনা কল্পনার পর বাংলাদেশে এসেছেন বলিউডের আ’লোচিত ও সমালোচিত অ’ভিনেত্রী সানি লিওন। শনিবার (১২ মা’র্চ) হযরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে তার ফেসবুকে ছবি পোস্ট করেই আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন তিনি। হঠাৎ করে তার ঢাকা সফর নেটিজেনদের মাঝে বিস্ময় জাগিয়েছে।

জানা গেছে, সানি লিওনের ঢাকা সফর অনেকটাই পারিবারিকভাবেই। বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মে’য়ের বিয়েতে যোগ দিতে স্বামীসহ ঢাকায় আসা এই বলিউড তারকার। কারণ, এর আগে টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নী দম্পতির উদ্যোগে দুটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই অ’ভিনেত্রী। সেই সুবাদে তাদের মধ্যে দারুণ স’ম্পর্ক গড়ে ওঠেছে। এবার তার প্রমাণ মিলল।

তাপসের মে’য়ের বিয়ের আয়োজন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে চলতি প্রজন্মের জনপ্রিয় গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশীর ‘দুষ্টু পোলাপাইন’ গানে নাচতে দেখা যাচ্ছে বলিউডের আ’লোচিত আইটেম গার্ল সানি লিওনকে। তার আশেপাশে উপস্থিত সবাইকে নায়িকার সঙ্গে নাচতে দেখা যাচ্ছে।

এদিকে সানি লিওন ঢাকায় পা রাখার পর থেকেই জলঘোলা হচ্ছে। অন্তর্জালে তার সফর ঘিরে তৈরি হয় জল্পনা। জনমনে বাড়ে র’হস্যের পারদ! সোশ্যাল মিডিয়ায় নেটাগরিকরা তাদের মতামত তুলে ধরেন। তাদের আলোচনায় উঠে আসছে নানান বিষয়। অবশ্য তাকে ঘিরে র’হস্য জটিল হওয়ার যথেষ্ট কারণ আছে।

Leave a Reply

Your email address will not be published.