Breaking News

তাকে আমি ছাড় দিব না: নিক্সন চৌধুরী

ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ভাঙ্গা বাজারে মা’র্কেট নির্মাণের জন্য ব্যবসায়ীদের কাছ থেকে দু’র্নীতি করে সরকারি লোকজন ৮ কোটি ৬০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। আমি তাকে ছাড় দেই নাই, তাকে আমি বান্দরবানে পাঠিয়েছি। আমা’র দলের লোকও যদি দু’র্নীতি করে; তাকেও আমি ছাড় দিব না, আমা’র দলে তাদের ঠাঁই নাই।

বৃহস্পতিবার বিকালে ফরিদপুরের ভাঙ্গা বাজার ব্যবসায়ীদের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য আমি আজীবন কাজ করে যাব। আমা’র তিন থা’নাকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলব।

তিনি বলেন, আমি এমপি হওয়ার পর আলগী ইউনিয়নে ১৯টি ব্রিজ করেছি, ঘারুয়া ইউনিয়নে ২২টি ব্রিজসহ ৫৬ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। আমি ১২টি ইউনিয়নসহ তিন থা’নায় ব্যাপক উন্নয়ন করছি।

এমপি নিক্সন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন করে বাংলাদেশকে বিশ্ব দরবারে রোল মডেল হিসেবে পরিচিত করিয়েছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক ভিপি মিঠু মুন্সী ও সৈয়দ আলী নিক্সন চৌধুরীর হাতে নৌকা তুলে দিয়ে তার রাজনীতির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।

সবংর্ধনায় অনুষ্ঠানে সহিদুল হক মিরু মুন্সীর সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজে’লা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, উপজে’লা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজে’লা আওয়ামী লীগের সভাপতি কাজী হেদায়েদ উল্লাহ স্যাকলাইন, সাধারণ সম্পাদক ফাইজুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

Check Also

সেতুমন্ত্রীকে রাজাকার পরিবারের সদস্য বললেন সাংসদ, কাদের মির্জা অনশনে

মুক্তিযুদ্ধে পরিবারের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলায় সংসদ সদস্য একরামুল চৌধুরীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে আমরণ …