ডিভোর্স না দিয়ে বিয়ে করব এতটা গাধা আম’রা নই: নাসির

মাঠের বাইরের খবরেই দেশের ক্রিকেটাঙ্গন সরগরম ছিল ফেব্রুয়ারি মাসজুড়ে।বাংলাদেশ ক্রিকে’টের ‘ব্যা’ডবয়’ খ্যাত অলরাউন্ডার নাসির হোসেনের বিয়ে নিয়ে রীতিমতো লং’কাকা’ণ্ড বেঁ’ধে গিয়েছিল। আগের স্বামীকে তা’লাক না নিয়েই নাসিরের স’ঙ্গে সংসার পেতেছেন ক্যাবিন ক্রু তামিমা তাম্মি— এমন অ’ভিযো’গ করেন রাকিব হাসান নামে এক ব্য’ক্তি। তিনি নিজেকে তামিমা’র স্বামী বলে দা’বি করেন।

বিষয়টি গণমাধ্যমে ছ’ড়িয়ে পড়লে সারা দেশে তো’লপা’ড় শুরু হয়।পরে সংবাদ সম্মেলনে রাকিবের অ’ভিযো’গ আংশিক স্বী’কার করেন নাসির ও তামিমা। রাকিবকে আগের স্বামী বললেও সব নিয়মকানুন মেনে তা’লা’ক দিয়েই তিনি নাসিরের ঘরণি হয়েছেন বলে দা’বি করেন তামিমা। এবার নতুন করে আবারও নাসির জা’নিয়েছেন, আগের সংসারের ইতি টেনেই স্ত্রী তামিমা নাসিরকে বিয়ে ক’রেছেন।

রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গণমাধ্যমের স’ঙ্গে আলাপকালে নাসির জা’নান, শিগগিরই তামিমা’র স’ঙ্গে তার বিয়ের বৈ’ধতা নিরূপণে কাগজপত্র দেখানো হবে।মিরপুর গ্রাউন্ডে নাসিরকে পে’য়ে সাংবাদিকরা সেই বি’ত’র্কি’ত বিষয়টি আলোচনায় আনেন। জবাবে নাসির বলেন, এটুকুই এখন বলি— ‘আম’রা এতটা গা’ধা না যে ডি’ভো’র্স না দিয়ে বিয়ে করব।

আমি যা-ই করেছি লি’গ্যালি করেছি। হয়তো সংবাদ সম্মেলন ডেকে আপনাদের বি’স্তারিত দেখিয়ে দেব। আম’রা সব কাগজপত্র সেভাবে দেখাইনি এখনও। ২-৩ জন ইউটিউবার এসব নিয়ে খবর প্র’চার করছে আর মানুষজন এতটাই অ’শিক্ষিত, একতরফাভাবে এসব শুনে মা’তামা’তি করছে।’

ব্য’ক্তিগত জীবনের এসব বিষয় খেলায় প্র’ভাব ফেলবে কিনা প্রশ্নে নাসির বলেন, ‘এটা ক্রিকেট মাঠ। এখানে খেলতে এলে আমা’র মাথায় বাইরের চিন্তা থাকে না। কোনো খেলোয়াড়েরই থাকে না। বাইরে যাই হোক না কেন, ব্যাটিং-বোলিং করার সময় এসব চিন্তা থাকে না।’

শেয়ার করুন