ডায়াগনস্টিক মালিক পেটালেন অন্য কর্মচারীকে, ভিডিও ভাইরাল

ডায়াগনস্টিক মালিক পেটালেন অন্য কর্মচারীকে, ভিডিও ভাইরাল

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে সেবা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ফারুক মেম্বারের বিরুদ্ধে দলবল নিয়ে প্রতিবেশি মডার্ন ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারী আনোয়ার হোসেনকে মারধর করার অভিযোগ উঠেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই ঘটনা ঘটে। আহত আনোয়ার হোসেনকে আহত অবস্থায় বাঞ্ছারামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এই ঘটনায় মডার্ন ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক নাসির উদ্দিন বাদী হয়ে শুক্রবার রাতে সেবা ডায়গনস্টিক সেন্টারের পরিচালক ফারুক মিয়াসহ ৪ জনকে আসামি করে বাঞ্ছারামপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মডার্ন ডায়গনস্টিক সেন্টার ও সেবা ডায়াগনস্টিক সেন্টার অবস্থিত। শুক্রবার সকাল ১১টার দিকে সেবা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ফারুক মিয়াসহ কয়েকজন অটোরিক্সাযোগে এসে আনোয়ার হোসেনের ওপর অতর্কিতে হামলা করেন। তারা এলোপাতাড়ি কিল, ঘুষি মেরে আনোয়ারকে রক্তাক্ত করেন। এই দৃশ্য আশেপাশের বিভিন্ন প্রতিষ্ঠানের সিসি ক্যামেরায় ধরা পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিও ভাইরাল হয়েছে।

হামলার শিকার আনোয়ার হোসেন বলেন, প্রতিদিনের মতো মডার্ন ডায়াগনস্টিক সেন্টারে কর্মরত ছিলাম। কাজের প্রয়োজনে নিচে গেলে সেবা ডায়াগনস্টিক সেন্টারের মালিক ফারুক মিয়াসহ কয়েকজন অতর্কিত হামলা করে আমাকে রক্তাক্ত করে। আমি জ্ঞান হারিয়ে ফেলি। লোকজন আমাকে হাসপালাতে ভর্তি করে।

এ বিষয়ে সেবা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ফারুক মিয়া মেম্বার বলেন, আমি আমার ডায়াগনস্টিক সেন্টারে একজন রোগী পাঠিয়েছিলাম আমার কার্ড দিয়ে। কিন্তু মডার্ন ডায়াগনস্টিক কর্মচারী আনোয়ার জোর করে তাদের সেন্টারে নিয়ে যায়। এসব নিয়ে ছোটখাটো হাতাহাতি হয়েছে।

মডার্ন ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক নাসির উদ্দিন বলেন, সেবা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ফারুক মিয়া মেম্বার ও আরো কয়েকজন আমার কর্মচারী আনোয়ার হোসেনকে অকারণে মেরে রক্তাক্ত করে। এর আগেও ফারুক মেম্বার আনোয়ারকে অকারণে মেরেছিল। ফারুক মিয়া আমার ডায়াগনস্টিক সেন্টারের অনেক রোগী জোর করে নিয়ে যায়। তিনি সব সময় উগ্র আচরণ করেন। এই ঘটনায় আমি থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ রাজু আহাম্মেদ জানান, মডার্ন ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারীকে মরধরের ঘটনায় সেবা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ফারুক মিয়া সহ ৪ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *