Breaking News

ট্রেলারে নুসরাতের পর’কী’য়া (ভিডিও)

ডিকশনারি’ শিরোনামের একটি সিনেমায় অ’ভিনয় করেছেন পশ্চিমবঙ্গের সাংসদ ও অ’ভিনেত্রী নুসরাত জাহান। যিনি এ মুহূর্তে বেশ আলোচনায় আছেন। বিচ্ছেদ এবং প্রে’ম ইস্যুতে আলোচনায় এ অ’ভিনেত্রী। গত বুধবার (২৭ জানুয়ারি) প্রকাশ হয়েছে ‘ডিকশনারি’ সিনেমা’র ট্রেলার।

২ মিনিট ৩৪ সেকেন্ডের ট্রেলারেও নুসরাতের পর’কী’য়া প্রে’ম দেখা গেছে। রিল লাইফ এবং রিয়েল লাইফের অবস্থা মিলে যাওয়ায় নতুন করে আলোচনায় নুসরাত। রীতিমত খবরের শিরোনাম হয়েছেন তিনি। জানা গেছে, ১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

‘ডিকশনারি’ সিনেমাটি পরিচালনা করেছেন ব্রাত্য বসু। নুসরাত ছাড়া এতে আরও অ’ভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অ’ভিনেতা মোশাররফ করিম, আবির চ্যাটার্জি, অর্ণা মুখার্জি, পৌলমী বসু প্রমুখ। সিনেমায় ‘স্মিতা’ চরিত্রে অ’ভিনয় করেছেন নুসরাত। তার স্বামী অশোক সান্যাল চরিত্রে দেখা যাবে আবিরকে।

ট্রেলারের শুরুতেই মোশাররফ করিমের কণ্ঠ। ‘হ্যা সুমন। আচ্ছা, চাষাদের কলেজে চাষা হয়ে যাবে না তো?’ বলতে শোনা যায় তাকে। তারপরই নুসরাতে কণ্ঠ। সংলাপে তিনি বলেন, ‘এ কয়দিন শুধু প্রকৃতি মিস করেছ? মানুষ মিস করোনি?’

‘আমি বয়সে বড় হওয়ায় কোনোদিন সুখী হতে পারোনি স্মিতা?’ অশোক স্মিতাকে এই প্রশ্ন করলে উত্তর না দিয়ে পাশ ফিরে শুয়ে পড়েন স্মিতা। ট্রেলারেই নুসরাত পর’কী’য়া প্রে’ম ধ’রা পড়ে। সুমনের সঙ্গে নুসরাত অর্থাৎ স্মিতাকে রোমান্স করতেও দেখা গেছে ট্রেলারে।

ট্রেলারে দেখা গেছে, মোশাররফ করিমের ছে’লে সুমন। কলকাতা থেকে পড়তে যায় পুরুলিয়ায়। সেখানে গিয়েই অশোক-স্মিতার মাঝে ঢুকে পড়ে সে। শুরু হয় স্মিতার সঙ্গে সুমনের সর্ম্পক। অশোক-স্মিতা-সুমনের সর্ম্পক এবং টানাপোড়েন চলতে চলতেই বিয়ে ঠিক হয় সুমনের। গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

শেয়ার করুন

Check Also

সাদা কালোয় মিথিলার এই ফটোশুট মনে করাচ্ছে মেরিলিন মনরোকে

সাহসী ছবি পোস্ট করবার ক্ষেত্রে কোনও সময়ই পিছপা হন না মডেল-অ’ভিনেত্রী মিথিলা। এই অ’ভিনেত্রী, সঞ্চালিকা, …