জুমা’র নামাজে’র ডাক দিয়ে নিজেই আর নামাজ আদায় ক’রতে পারলেন না সাংবাদিক ফিরোজ জোয়ার্দ্দার

সড়ক দূ’র্ঘ’ট’নায় নি’’হ’ত হয়েছেন সাংবা’দিক ইসমাইল হোসেন ওরফে ফিরোজ জোয়ার্দ্দার। শুক্রবার (১৯ মা’র্চ) বেলা ১টার দিকে যশোর-সাতক্ষীরা মহাসড়কের ছয়ঘরিয়া নামক স্থানে দূ’র্ঘ’ট’নায় নি’’হ’ত হন তিনি।

নি’’হ’ত ফিরোজ জোয়ার্দ্দার কলারোয়া পৌর সদরের গদখালি গ্রামের আক্তার হোসেন ভোলার ছেলে এবং ভোম’রা সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সভাপতি ও সাতক্ষীরা জে’লা আ’লীগের ধ’র্ম বিষয়ক সম্পাদক আরাফাত হোসেনের ভাইপো।

জা’না গেছে, শুক্রবার (১৯ মা’র্চ) সাতক্ষীরা থেকে মোটরসাইকেল যোগে কলারোয়ায় ফেরার পথে বেলা ১টার দিকে ছয়ঘরিয়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সাথে ‘সং’’ঘ’র্ষ ঘ’টে। এতে গু’রুতর আ’হ’ত হন তিনি। পরে পথচারীরা তাকে উ’দ্ধা’র করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকি’ৎসক মৃ’’ত ঘো’ষণা করেন।

তার প্রকৃত নাম মোঃ ইসমাইল হোসেন হলেও ফিরোজ জোয়ার্দ্দার নামেই বেশি পরিচিত ছিলেন। তিনি কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে ক’র্মরত ছিলেন। তার অকাল মৃ’’ত্যু’র খবর ছ’ড়িয়ে পড়লে স্থা’নীয় সাংবাদিক মহল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শো’’ক প্রকা’শ করেছে তার শুভাকাঙ্খীরা।

এদিকে মৃ’’ত্যু’র এক ঘন্টা আগেও তিনি তার ফেসবুকে প্রোফাইল পিকচার চে’ঞ্জ করে এক পোষ্টে শুক্রবার সকল মুসল্লীদের জুমা’র নামাজ আদায় করার আ’হ্বান জা’নালেও নিজে আর নামাজ আদায় ক’রতে পারেননি। তার আগেই মৃ’’ত্যু’কে আলি’ঙ্গন করে চলে গে’লেন না ফেরার দেশে।

শেয়ার করুন